ঢাকা, বুধবার ৫ অক্টোবর ২০২২, ১৯শে আশ্বিন ১৪২৯

অনন্ত জলিল-বর্ষার ভালবাসায় সিক্ত হলেন প্রতিবন্ধী সোহেল রানা

বগুড়া প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৪ জুলাই ২০২২ ০৯:০৩:০০ অপরাহ্ন | বিনোদন

ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষার ভালবাসায় সিক্ত হলেন, বগুড়ার কাহালু উপজেলার জামগ্রাম ইউনিয়নের নিমারপাড়া গ্রামের প্রতিবন্ধী ভক্ত সোহেল রানা। ভক্ত রানার সঙ্গে দেখা করতে ঢাকা থেকে হেলিকপ্টার যোগে বগুড়ার কাহালু উপজেলার জামগ্রামে ছুটে এসেছিল অন্তত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা। অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার সময় হেলিকপ্টার যোগে কাহালুর ওই গ্রামে আসেন। 

এদিকে অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষাকে বরণ করে নিতে কলিপাড়া আই এইচ হাই স্কুল মাঠে আগে থেকেই মঞ্চ তৈরী করে রেখেছিল ভক্তরানাসহ এলাকাবাসী। সেখানেই তাদেরকে ফুল দিয়ে বরণ করেন নেন ভক্ত সোহেল রানা ও এলাকাবাসী। 

অনন্ত জলিল ও বর্ষার সাথে অনেক আগে থেকেই সোহেল রানার পরিচয়। সেই পরিচয়ের সুবাদে অনন্ত জলিল ও বর্ষা এখানে আসেন। প্রায় এক ঘন্টা এখানে তারা ছিলেন। সমবেত জনতার উদ্দেশে তারা দুজন বলেন, গ্রামের মানুষ খুবই সহজ সরল। গ্রামের অপরূপ দৃশ্য দেখে আমরা সব-সময় মুগ্ধ হই। গ্রামের মানুষের ফলানো ফসলই বাঁচিয়ে রাখে শহরের মানুষকে। এসময় অনন্ত জলিল ও বর্ষা তার প্রতিবন্ধী ভক্ত সোহেল রানাকে ২ লাখ টাকার আর্থিক সহায়তার আশ্বাস দেন এবং বিদেশে তার সুচিকিৎসা করার জন্যও প্রতিশ্রুতি দেন। এসময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন রানাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষাকে এক নজর দেখতে এলাকার নারী পুরুষ শিশু কিশোরসহ নানা বয়সী মানুষের ভীড় জমে যায়। নারী-পুরুষের উপচেপড়া ভীড় সামলাতে পুলিশ বাহিনীকেও হিমসিম খেতে হয়।

বিকেল ৩টায় ভক্তকে সঙ্গে নিয়ে বগুড়া শহরের মধুবন সিনেপ্লেক্সে তাঁদের অভিনীত সিনেমা ‘দিন: দ্য ডে’ দেখেন। যদিও তাঁরা  সিনেমাটির প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই দম্পতি।

সেখানে উপস্থিত দর্শক ও ভক্তদের সঙ্গে কথা বলেন, তারা তাদের অভিনিত ছবিটি দেখার জন্য সবাইকে আমন্ত্রন জানান। তারা বলেন, আপনাদের জন্যই আমরা অভিনয়ন করি, আপনারা ছবি না দেখলে আমরা আর ছবি বানাবো না। তাতে আমাদের কোন সমস্যা হবে না, তবে আপনারা বিনোদন থেকে বঞ্চিত হবেন। 

‘দিন: দ্য ডে’ সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। অনন্ত-বর্ষা ছাড়াও সিনেমাটিতে ইরান ও লেবাননের শিল্পীরা অভিনয় করেছেন।