ঢাকা, শুক্রবার ২০ মে ২০২২, ৬ই জ্যৈষ্ঠ ১৪২৯

গাঙচিলের শ্রীবর্দী উপজেলা শাখার কমিটি অনুমোদন

তারিকুল ইসলাম শেরপুর : | প্রকাশের সময় : সোমবার ৪ এপ্রিল ২০২২ ০৩:৩০:০০ পূর্বাহ্ন | বিনোদন
 
গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের শ্রীবর্দী উপজেলা শাখার অনুমোদন দিয়েছে শেরপুর জেলা শাখা। এতে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে আজাদ সরকার ও নূরুল ইসলাম নাযীফ। এছাড়া কমিটির ৪ জন সিনিয়র কবিকে উপদেষ্টা নির্বাচিত করা হয়েছে। এরা হলো বীর মুক্তিযোদ্ধা ও লেখক আজিজুর রহমান মন্ডল, আবু মোতালেব, হাদিউল ইসলাম ও আব্দুল্লাহেল আল আমিন।

কমিটির অন্যান্যরা হলো, সহ সভাপতি খালিদুর রহমান মুক্তা, সহ সাধারণ সম্পাদক শফিউল আলম শফিক, সাংগঠনিক সম্পাদক মাহমুদ আরিফ, অর্থ সম্পাদক আকতারুজ্জামান তালুকদার, দপ্তর সম্পাদক মো. ইমরান হোসেন, সাহিত্য সম্পাদক জিশান মাহমুদ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক এ জেড রোমান, গবেষনা বিষয়ক সম্পাদক ফরিদ আহমেদ রুবেল, প্রচার সম্পাদক এম এ বাসার এবং নির্বাহী সদস্য মজিবর রহমান ও সাদ্দাম হোসেন সাঈদী।
৩ এপ্রিল রোববার গাঙচিল জেলা শাখার সভাপতি রফিক মজিদ ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সাক্ষরিত এক চিঠিতে এ কমিটি অনুমোদন দেয়া হয়।

সম্প্রতি গাঙচিল শেরপুর ও ময়মনসিংহ বিভাগীয় শাখার নেতৃবৃন্দদের উপস্থিতিতে শ্রবর্দী উপজেলা শাখার সাহিত্য আড্ডা ও কমিটি গঠন করা হয়। কিন্তু সারাদেশে করোনা সমস্যার কারণে ওই কমিটি অনুমোদন দিতে বিলম্বিত হয়।