ঢাকা, বুধবার ৫ অক্টোবর ২০২২, ১৯শে আশ্বিন ১৪২৯

নরসিংদীর রায়পুরা প্রতিবন্ধী বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও আলোচনা সভা

নরসিংদী প্রতিনিধি: | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর ২০২২ ১১:১০:০০ অপরাহ্ন | দেশের খবর

নরসিংদী রায়পুরায় রায়পুরা প্রতিবন্ধী বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও আলোচনা সভা রবিবার (২২সেপ্টেম্বর) সকালে উপজেলার লোচনপুর এলাকায় বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়েছে। 

রায়পুরা প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. তাজুল ইসলাম বাদলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. আজগর হোসেন। 

এ সময় বিশেষ অতিথি ছিলেন জয়নগর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক একেএম শফিকুল ইসলাম,  উত্তর বাখরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুল্লাহ হাবিব, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মো. সুলতান উদ্দিন সরকার, প্রজেক্ট ইঞ্জিনিয়ার ও প্রমিজ এন্টারপ্রাইজের স্বত্তাধারী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মো.  মোস্তফা খান, সাধারণ সম্পাদক এম নূরউদ্দিন আহমেদ, সাংবাদিক ফোরামের সভাপতি মেহেদী হাসান রিপন, সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ, প্রেসক্লাবের সদস্য বিনা আক্তার, প্রণয় ভৌমিক, প্রতিবন্ধী ছাত্র/ছাত্রী ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। 

এসময় বক্তাগন "প্রতিবন্ধীরা আমাদের বুঝা নয়, দেশের সম্পদ। আর এই সম্পদ রক্ষায় সরকারের পাশাপাশি স্থানীয় ভাবে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।