ঢাকা, শুক্রবার ২০ মে ২০২২, ৬ই জ্যৈষ্ঠ ১৪২৯

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া : | প্রকাশের সময় : শনিবার ১৪ মে ২০২২ ০৮:২৪:০০ অপরাহ্ন | দেশের খবর

আবদুল্লাহ্ এবং উসমান। সম্পর্কে ওরা একে অপরের চাচাতো ভাই। ভরদুপুরে বাড়ির পাশে খেলা করছিলো সমবয়েসী এই দুই ভাই। এরই এক পর্যায়ে সবার অলক্ষ্যে নিকটবর্তী পরিত্যাক্ত জলাশয়ে জমে থাকা পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয় তাদের। মর্মন্তুদ এই ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা এলাকার।

শনিবার (১৪ মে) দুপুরে উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের বাছিদপুর গ্রামে বাড়ির পাশে পরিত্যাক্ত জলাশয়ে জমে থাকা পানিতে ঘটে এহেন মর্মান্তিকতা। নিহতেরা হলেন বাছিদপুর গ্রামের প্রবাসী মাঈন উদ্দিনের পুত্র উসমান মিয়া (৩) এবং বাচ্চু মিয়ার পুত্র আবদুল্লাহ (৪)। 

নিহতদের পরিবার, স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে বাড়ির পাশে খেলাধূলা করছিল উসমান ও আবদুল্লাহ। কিছুক্ষণ পর থেকে তাদের আর সন্ধান পাওয়া যাচ্ছিলো না। পরে পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পাশের জলাশয়ে জমে থাকা পানিতে তাদের নিথর দেহ ভাসমান অবস্থায় দেখতে পান। দ্রুত তাদেরকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এই ঘটনায় নিহতদের পরিবারসহ গোটা এলাকায় নেমেছে শোকের ছায়া।

নবীনগর থানার পরিদর্শক (ওসি তদন্ত) মো. নূরে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, 'পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় শিশু দুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।