ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি নেতাদের মস্তিষ্ক নষ্ট হয়ে গেছে : মাহবুব উল আলম হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ৬ সেপ্টেম্বর ২০২৩ ০৫:৫৬:০০ অপরাহ্ন | রাজনীতি

বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে ফখরুল ইসলাম আলমগীর সহ তার দলের নেতাদের মস্তিষ্ক নষ্ট হয়ে গেছে। বর্তমানে তাদের মাথা ঠিক আছে কিনা পরীক্ষা নিরীক্ষা করা প্রয়োজন। এমন মন্তব্য করেন কুষ্টিয়া সদর-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি আরো বলেন,  যারা মনে করে আওয়ামী লীগ সরকার জনগনের জন্য কিছু করে নাই তারা হয় বুদ্ধিপ্রতিবন্ধি না হয় অন্ধ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, রামপাল বিদ্যুৎ কেন্দ্র, পায়রা বন্দর, কর্ণফুলী ট্যানেল, পদ্মাসেতু, অর্থনৈতিক জোন তৈরী করেন। সারাদেশে প্রতিটা উপজেলায় একটি করে মডেল মসজিদ ও মিনি স্টেডিয়াম তৈরী করেদিয়েছে। মাথাপিছু আয় ৫৬০ ডলার থেকে ২ হাজার ৭০০ ডলারে উন্নতি করেছে। দেশে শতভাগ বিদ্যুতায়ন করেছেন। বয়স্ক ভাতা, বিধবা ভাতা সহ গরীব মানুষের সকল সুবিধার টাকা বৃদ্ধি করেছেন। দেশের অবকাঠামোর ব্যাপক উন্নয়ন সাধন করেছেন। এ গুলো যারা চোঁখে দেখে না, তারা অন্ধ বা পাগল ছারা আর কিছুই না।

বুধবার ৬ সেপ্টেম্বর দুপুরে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিক মিলনায়তনে ‘বঙ্গবন্ধুর শিক্ষা ভাবনা ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষক সমাজের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, দেশের আইনে সাজাপ্রাপ্ত আসামী  তারেক জিয়া দেশের টাকা পাচার করে বিদেশে বসে বিবিন্ন দেশের দূতাবাসে টাকা খরচ করে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার অপচেষ্টা করছে। যা দেশের জনগণ কখনো হতে দেবে না।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, এমপি কুষ্টিয়া -৪ , আতাউর রহমান আতা, চেয়ারম্যান উপজেলা পরিষদ কুষ্টিয়া সদর, জেলার বিভিন্ন কলেজের শিক্ষক বৃন্দ । আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঝাউদিয়া মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোছা. নুরজাহান শারমীন।