ঢাকা, বৃহস্পতিবার ২ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

চুন্নুর নির্বাচনী পোস্টার নিয়ে তোলপাড়

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : শুক্রবার ২২ ডিসেম্বর ২০২৩ ১০:৪৬:০০ অপরাহ্ন | রাজনীতি

কিশোরগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও দলটির মহাসচিব মজিবুল হক চুন্নুর নির্বাচনী পোস্টার নিয়ে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থী‌দের ম‌ধ্যে তোলপাড় চল‌ছে।

 

জানা গে‌ছে, মু‌জিবুল হক চুন্নু ওই আসনের জাতীয় পা‌র্টি ম‌নোনীত প্রার্থী। কিন্তু তার নির্বাচনী পোস্টারে লেখা রয়েছে ‘জাতীয় পার্টি মনোনীত ও আওয়ামী লীগ সমর্থিত’। এতেই বা‌ধে বিপত্তি।

 

আসন্ন জাতীয় নির্বাচনে জাপাকে ওই আসন ছেড়ে দেওয়ায় কে‌ন্দ্রীয় নি‌র্দে‌শে মনোনয়ন প্রত্যাহার করে নেন নৌকার প্রার্থী না‌সিরুল ইসলাম খান আওলাদ। ত‌বে, ওই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন আওয়ামী লীগের তিন নেতা। কিন্তু চুন্নুর পোস্টারে ‘জাতীয় পার্টির মনোনীত ও আওয়ামী লীগ সমর্থিত’ লেখা থাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভ তৈরি হয়েছে। তারা পোস্টার থে‌কে আওয়ামী লী‌গের নাম বাদ দেয়ার দা‌বি জানান।

 

এর আগে, সম্প্রতি জাপার মহাসচিব বলেছিলেন, আওয়ামী লীগের সঙ্গে তাদের কোনো সমঝোতা হয়নি। তারা কোনো জোট বা মহাজোটে নেই। জাতীয় পার্টির মার্কা লাঙ্গল, সেই মার্কা নিয়ে আমরা আমাদের নির্বাচন করছি।

 

কিশোরগঞ্জ-৩ আসনের আওয়মা লীগ নেতারা বলছেন, চুন্নু নিজেই বলেছেন ‘তারা কোনো জোট বা মহাজোটে নেই’। তাহলে এখন পোস্টারে আওয়ামী লীগে লেখা কেন? তাকে আওয়ামী লীগ সমর্থন দেয়নি।

 

এ বিষয়ে মুজিবুল হক চুন্নুর মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও তিনি সাড়া দেননি।