ঢাকা, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

জৈন্তাপুরে বিজিবির ত্রাণ বিতরণ

জৈন্তাপুর প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ২৫ জুন ২০২২ ০৭:২৯:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সিলেটের জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়ন'র সীমান্তবর্তী ডিবির হাওর, কেন্দ্রী্গ্রাম, ঘিলাতৈল, ফুলবাড়ি, বিরাইমারা এলাকায় বসবাসরত বন্যা দূর্গত পানিবন্দি অসহায় মানুষের মধ্যে বাংলাদেশ সীমান্ত রক্ষী বাহিনী বিজিবি'র উদ্যােগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে নিজপাট ও জৈন্তাপুর ইউনিয়নের শাপলা বিল সংলগ্ন এলাকায় এসব ত্রাণ সহায়তা বিতরণ করা হয়।

বিজিবি'র পক্ষ থেকে বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনী বিজিবি'র উত্তর-পূর্ব- রিজিয়ন (সরাইল)'র ডেপুটি কমান্ডার কর্ণেল কাজী শামীম  হাসান পিএসসি।

এসময় আরোও উপস্থিত ছিলেন- সিলেট ৪৮ বিজিবি'র শ্রীপুর সীমান্ত ফাঁড়ির ক্যাম্প কমান্ডার সুবেদার মোঃ ইউনুছ মিয়া, ডিবির হাওর বিজিবি'র ক্যাম্প কমান্ডার নায়েক গিয়াস আহমদ, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলামসহ সীমান্তরক্ষী বাহিনী (বিজিবি)'র সদস্য এবং এলাকার গন্যমান্য ব্যক্তিগণ।

বিজিবি'র পক্ষ থেকে অত্র এলাকার বন্যার্ত প্রায় ৩ শত লোকের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রি'র মধ্যে ছিল চাল, চিনি, ডাল, সয়াবিল তৈল, সাবান, পিয়াজ ও বিশুদ্ধ পানি  ইত্যাদি।

এসময় বিজিবি উত্তর-পূর্ব- রিজিয়ন (সরাইল)'র ডেপুটি কমান্ডার কর্ণেল কাজী শামীম হাসান বলেন, সিলেটের ভয়াবহ বন্যার এই দূর্যোগ কালীন সময়ে বাংলাদেশ সীমান্ত রক্ষী বাহিনী (বিজিবি) পানিবন্দি অসহায় বন্যা দূর্গত এলাকার মানুষের পাশে রয়েছি।