ঢাকা, শুক্রবার ৩ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

নির্বাচন বানচালে বিএনপির ষড়যন্ত্র জনগণই প্রতিহত করবে : আখাউড়ায় আইনমন্ত্রী

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া : | প্রকাশের সময় : শুক্রবার ২৭ অক্টোবর ২০২৩ ০৫:৪৭:০০ অপরাহ্ন | রাজনীতি
বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নের ফলে সারা বিশ্বে বাংলাদেশ এখন মর্যাদার আসনে অধিষ্ঠিত। কিন্তু বিএনপি-জামায়াতের তা সহ্য হয় না। তারা এখন আসন্ন জাতীয় নির্বাচনকে বানচাল করার জন্য ওঠেপড়ে লেগেছে। তবে দেশের জনগণ কিছুকেই তাদের ষড়যন্ত্র সফল হতে দিবে না, তাদের ষড়যন্ত্র জনগণই প্রতিহত করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আগামী ২০২৪ সালের জানুয়ারী মাসে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। কেউ যদি নির্বাচন বানচাল করতে চায় তাহলে আইনশৃঙ্খলা বাহিনী আর জনগণ বসে থাকবে না, তাদেরকে সমুচিত জবাব দেয়া হবে। 
 
 
শুক্রবার (২৭ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ অডিটরিয়ামে আখাউড়া পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এসব কথা বলেন। 
 
 
আখাউড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ড. আব্দুল্লা ভুইয়া বাদলের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় আইনমন্ত্রী আরো বলেন, কে নির্বাচনে আসবে, আর আসবে না তা বিবেচ্য বিষয় নয়। জনগণ যাতে তাদের প্রতিনিধি নির্বাচিত করতে ভোট কেন্দ্রে যায় সেদিকে খেয়াল রাখতে হবে। তবে যারা পাকিস্তানকে ভালবাসে তারা দেশের উন্নয়ন করবে না। সেজন্য আওয়ামীলীগ ছাড়া জনগণের কোনো গতি নাই। তাই আসন্ন নির্বাচনে আওয়ামী লীগকে আবারো নির্বাচিত করতে হবে। বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী,সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল প্রমূখ। 
 
 
এর আগে বিএনপির মহাসমাবেশ প্রসঙ্গে আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন 'প্রধানমন্ত্রী স্পষ্ট বলে দিয়েছেন, আন্দোলন করা রাজনৈতিক দলগুলোর অধিকার। কিন্তু বিশৃংখলা সৃষ্টি করলে আইনশৃংখলা বাহিনী ব্যবস্থা নিবে।' এছাড়াও রাতের আধাঁরে কোর্ট বসে মির্জা ফখরুলের এমন কথার জবাবে মন্ত্রী আরো বলেন, মির্জা ফখরুলকে আমি অনেক ভালো জানতাম। কিন্তু জনগণকে বিভ্রান্ত করার জন্য তিনি অনেক কথা বলেন।' এসময় আইন সচিব মো. গোলাম সারওয়ার, জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অংগ্যজাই মারমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, পৌর মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল প্রমুখ উপস্থিত ছিলেন।