ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

নৌকার প্রচারণায় সাভারে চমক সৃষ্টি করল মনোনয়নপ্রত্যাশী সাইফুল

আব্দুল কাইয়ুম,সাভার(ঢাকা) : | প্রকাশের সময় : রবিবার ১৫ অক্টোবর ২০২৩ ০২:০১:০০ অপরাহ্ন | রাজনীতি
ঢাকা-১৯ আসনে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে শোভাযাত্রায় নৌকার প্রচারণায় নিয়ে চমক সৃষ্টি করলেন মনোনয়নপ্রত্যাশী মুহাম্মদ সাইফুল ইসলাম। এসময় বিভিন্ন স্লোগানে সরকারের উন্নয়ন প্রচারণা তুলে ধরনে।
 
শনিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার পল্লীবিদ্যুত এলাকা থেকে শুরু হওয়া কয়েক হাজার মোটরসাইকেল ও যানবাহন নিয়ে এই শোভাযাত্রায় অংশ নেন ৬ হাজারের অধিক নেতাকর্মী।
 
শোভাযাত্রাটি মহাসড়কের নবীনগর, বিশমাইল, সাভার বাস স্ট্যান্ড ও বলিয়ারপুর হয়ে আবারও একই স্থানে এসে শেষ হয়।
 
আশুলিয়া থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলামের নেতৃত্বে এই শোভাযাত্রায় অংশ নেন পাথালিয়া, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ তৃণমূল আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
 
শোভাযাত্রা শেষে আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম সংক্ষিপ্ত এক বক্তব্যে সাংবাদিকদের বলেন বলেন, আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার টেকশই উন্নয়ণের বার্তা নিয়ে শোভাযাত্রা করেছি। হাজার হাজার তৃণমূলের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্ত ভাবে এই শোভাযাত্রায় অংশ নিয়েছে। এর আগে সাভার-আশুলিয়ায় এত বড় শোভাযাত্রা দেখিনি জনগন। নৌকার পক্ষে আমরা সবাই একসঙ্গে আছি। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে দল থেকে মনোনয় দিলে, আমি বিশ্বাস করি যেকোন  প্রার্থীর সাথে আমি বিজয় লাভ করবো।