ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

ফের নজর কাড়লেন ভাবনা

নিউজ ডেস্ক : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ ০২:২৮:০০ অপরাহ্ন | বিনোদন

জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। নাচ, উপস্থাপনা, মডেলিং ও অভিনয়ে অল্পসময়েই দর্শকমন জয় করেছেন তিনি। সমসাময়িক নানান ইস্যুতেও বেশ সক্রিয় থাকতে দেখা যায় তাকে। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। সোজাসাপ্টা কথা বলার এই অভিনেত্রী নতুন নতুন ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়ছেন।

 

গত বুধবার (৩০ নভেম্বর) বাসার ছাদে ব্যায়াম করার সময়ের কিছু ছবি পোস্ট করেন ভাবনা। কালো রঙের শর্ট প্যান্টের সঙ্গে হট পিংক কালারের টপসে এক অনন্য রূপে নিজেকে মেলে ধরেন তিনি। অবশ্য নিজেকে ফিট রাখতে নিয়মিতই ব্যায়াম করেন এ লাস্যময়ী।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকালে আরও নতুন কয়েকটি ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কেড়েছেন ভাবনা। ওই পোস্টে কবি আশিস চৌধুরীর ‘কনে দেখা আলো’ কবিতা থেকে কয়েকটি লাইন তুলে ধরেছেন তিনি। কবিতার লাইনগুলো তুলে ধরা হলো-

‘বিকেলের আকাশ থেকে যে আলোর ধারা

মর্তে নেমে সবকিছুকে সুন্দর করে দেখায়

সেই আলোর মতো মনে হয়েছিল তোমাকে

আসলে এই সবই মনের ভুল।’

 

প্রসঙ্গত, বর্তমানে বাবা হাবিবুল ইসলামের ‘যাপিত জীবন’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন ভাবনা। ১৯৪৭ সালের দেশভাগ ও ভাষা আন্দোলনের প্রেক্ষাপটকে কেন্দ্র করে সিনেমাটি নির্মিত হচ্ছে। এতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি।

এই সিনেমায় ভাবনার সঙ্গে পর্দা শেয়ার করছেন ইমতিয়াজ বর্ষণ। এ ছাড়া এতে আরও অভিনয় করেছেন- মৌসুমী হামিদ, আফজাল হোসেন, রোকেয়া প্রাচী, রওনক হাসান, গাজী রাকায়েত, ডলি জহুর, আজাদ আবুল কালাম, মামুনুর রশীদ, কাজী হায়াত, সমাপ্তিসহ আরও অনেকে।