ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনসহ ৫দফা দাবী আদায়ে গাইবান্ধায় বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ

গাইবান্ধা জেলা প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ২৮ জুন ২০২২ ১০:৫৯:০০ অপরাহ্ন | দেশের খবর

সিলেট-সুনামগঞ্জসহ সারাদেশের বানভাসি মানুষদের জন্য পর্যাপ্ত ত্রাণ,ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনসহ ৫দফা দাবীতে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল করেছে বাম গণতান্ত্রিক জোট।

 

বাম গণতান্ত্রিক জোট গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে  ২৮ জুন ২২ইং তারিখ দুপুরে বিক্ষোভ মিছিল শেষে আসাদুজ্জামান মার্কেটে র সামনে  বাম গণতান্ত্রিক জোট গাইবান্ধা জেলা শাখার সমন্বয়ক,বাসদ (মার্কসবাদী) নেতা কমরেড কাজী আবু রাহেন শফিউল্লা খোকনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) জেলা আহ্বায়ক কমরেড আহসানুল হাবিব সাঈদ, সিপিবি জেলা সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, বাসদ জেলা আহ্বায়ক গোলাম রব্বানী শাহ্, ওয়ার্কাস পার্টি (মার্কসবাদী) জেলা সভাপতি রেবতি বর্মন প্রমূখ।

 

বক্তারা বলেন- সিলেট-সুনামগঞ্জসহ সারাদেশের বানভাসি মানুষদের জন্য পর্যাপ্ত ত্রাণ, ক্ষতিগ্রস্তদের পুর্নবাসন,অসুস্থদের চিকিৎসা সেবা নিশ্চিত করা এবং নড়াইলে সাম্প্রদায়িক উস্কানিদাতা,শিক্ষক লাঞ্চনাকারি এবং সাভারের আশুলিয়ায় স্ট্যাম্পের আঘাতে শিক্ষক হত্যাকারীকে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি। সকল নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য কমানো ও   মুনাফালোভ সিন্ডিকেট ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ সেই সাথে সমাজের সমস্ত মানুষদের তাদের অধিকার আদায়ের আন্দোলনে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।