ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

বাউফলে এক ইউপি সদস্যকে হয়রানির করার অভিযোগ

জাহিদ শিকদার, বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : শনিবার ২০ নভেম্বর ২০২১ ০৭:২৯:০০ অপরাহ্ন | গণমাধ্যম

 

পটুয়াখালীর বাউফল উপজেলার মদনপুরা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের (চন্দ্রপাড়া) মেম্বার আঃ খালেক (খোকা মেম্বার) কে নিয়ে বিভিন্ন ভাবে হয়রানি করার অভিযোগ উঠেছে একই এলাকার মৃত্যু শফিক মৃধা'র পুত্র অলিউল ও তার চাচা আনছার উদ্দীনের বিরুদ্ধে। 
স্থানীয় সুত্রে জানাজায়,  অলিউল গংদের সাথে  একই এলাকায় বর্তমান ইউপি সদস্য আঃ খালেক (খোকা মেম্বার) ও স্থানীয় কয়েকজন লোকের মধ্যে দীর্ঘদিন যাবৎ জমা জমি বিরোধ চলে আসছে। ওই বিরোধের সূত্র ধরে দীর্ঘ কয়েকদিন যাবৎ আঃ খালেক( খোকা মেম্বার) এর বিরুদ্ধে অনলাইন পত্রিকা সহ বিভিন্নভাবে অপপ্রচার করে আসছে।
স্থানীয় কয়েক ব্যাক্তি জানান, আঃ খালেক (খোকা মেম্বার) দীর্ঘ ২৫ বছর যাবৎ সুনামের সাথে কাজ করে আসছে, তার সুনাম নষ্ট করার জন্য এসকল সরযন্ত্র করেছে তারা। এ সময় স্থানীয়রা সারিবদ্ধভাবে রাস্তায় দাড়িয়ে এই সরযন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।।
সত্তরোর্ধো বৃদ্ধা সেতারা বেগম জানান, অলিউল গং আমার স্বামীর জমি অনেক বছর পর্যন্ত খাইছে, এখন সেই জমি আঃ খালেক(খোকা মেম্বার) এর কারনে না খাইতে পারায় মেম্বারের বিরুদ্ধে বিভিন্ন সরযন্ত্র করে।
মোসলেম মৃধা নামের বৃদ্ধ জানান, তাদের (অলিউলদের) আছে টাকা, সেই গরমে কাউকে তোয়াক্কা করেনা।
আঃ খালেক (খোকা মেম্বার) বলেন, আমি ২৫ বছর যাবৎ জনপ্রতিনিধি, আমি কারো কাছ থেকে কোন সময়ই কোন সুবিধা নেইনি। আমি সরযন্ত্রকারীরদের বিচার চাই।।
অভিযুক্ত অলিউল জানান, আমি তার বিরুদ্ধে কোন সরযন্ত্র কিংবা অপপ্রচার  করি নাই, সে আমার বাড়ীতে জমি পাইলে দিয়ে দিবো, এবং আমি তার বাড়ীতে জমি পাবো তা দিতে হবে।