ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

বিএনপির ‘অগ্নিসন্ত্রাসের’ প্রতিবাদে ঝিনাইদহ আ.লীগের বিক্ষোভ

ঝিনাইদহ প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ৩০ জুলাই ২০২৩ ০৪:৩৩:০০ অপরাহ্ন | রাজনীতি
বিএনপির ‘অগ্নিসন্ত্রাসের’ প্রতিবাদে ঝিনাইদহ আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩০ জুলাই) দুপুরে জেলা আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করে। এ সময় মিছিলে জেলা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ মিছিল নিয়ে যোগ দেয়।
 
জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক অতিক্রম করে পোষ্ট অফিস মোড়ে এসে শেষ হয়। এখানেই সমাবেশ করে দলটি। সে সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু বক্তব্য রাখেন। এসময় জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
বক্তারা বলেন, বিএনপি যে নৈরাজ্য ও হামলার ঘটনা ঘটিয়েছে তা ন্যাক্কারজনক। তারা সরকারের ধৈর্যের পরীক্ষা নিচ্ছে। আমরা চাই তারা নির্বাচনে আসুক। কিন্তু নিয়মের মধ্যে থেকে সমাবেশ করুক। জ্বালাও-পোড়াও বিএনপির আদর্শ। তারা মানুষের জান-মাল নিয়ে ছিনিমিনি খেলে। তাদের বিচার করবে জনগণ। আমরা শান্তি চাই। দেশের মানুষকে শান্তিতে রাখতে আমাদের নেত্রী দিনরাত কাজ করে যাচ্ছেন। এই শান্তি বিনষ্ট হলে আওয়ামী লীগ চুপ করে বসে থাকবে না।