ঢাকা, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

মাগুরা মহম্মদপুরে সাংবাদিককে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

মিরাজ হাসান মাগুরা : | প্রকাশের সময় : শনিবার ১১ ডিসেম্বর ২০২১ ০২:০১:০০ পূর্বাহ্ন | জাতীয়
 
 
মাগুরার মহম্মদপুর  উপজেলার  পলাশবাড়িয়া এলাকায় শুক্রবার সকালে এক সাংবাদিককে তাঁর চার বছরের শিশুপুত্রের সামনে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে।
 
 তাঁকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করা হয়েছে।
 
মহম্মদপুর  থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন বলেন, সংবাদ প্রকাশের জের ধরে এ হামলা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এঘটনায় পাঁচ জনের নামে মামলা হয়েছে।  হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
 
হামলার শিকার ব্যক্তির নাম মাসুদ রানা (৩৮)। তিনি দৈনিক আজ কালের খবর পত্রিকার মহম্মদপুর উপজেলা প্রতিনিধি। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকেরা জানিয়েছেন, তাঁর মাথার একাংশ ও ঘাড় জখম হয়েছে, বাম হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। 
 
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার সকাল ১০টার দিকে যশোবন্তপুর গ্রাম থেকে মোটরসাইকেল যোগে চার বছরের শিশুপুত্র অলিক ও ভাই নাসির উদ্দিন বিশ্বাসকে নিয়ে পলাশবাড়ীয়া বাজারের দিকে আসছিলেন। শড়াবাড়িয়া এলাকায় পৌছালে ১০ থেকে ১২ জন যুবক মাসুদের  ওপর হামলা চালায়। তারা হাতুড়ি, রড ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। এসময় তাঁর ব্যবহৃত মোটরসাইকেলটি ভাংচুর করে। 
 
স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
 
এই ঘটনায় সাংবাদিকের ভাই নাসির উদ্দিন বিশ্বাস বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত দশজনকে আসামি করে মহম্মদপুর থানায় মামলা দায়ের করছেন।
 
হাসপাতাল থেকে মাসুদ রানা অভিযোগ করেন, সম্প্রতি অনুষ্ঠিত ইউপি নির্বাচন নিয়ে একটি প্রতিবেদনের জেরে  পরাজিত আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. রবিউল ইসলামের সমর্থকেরা হামলা চালিয়েছেন। এসময় শিশু অলিককেও তারা মারধোর করেন। অলিক ভীতসন্ত্রস্ত হয়ে কান্নাকাটি করতে থাকে বলে তিনি জানান।
 
পলাশবাড়ীয়া ইউপির সাবেক চেয়ারম্যান এঘটনার সাথে তাঁর সম্পৃক্ততার অভিযোগ অস্বীকার করেন। তিনি ঘটনার সময় এলাকার বাইরে ছিলেন বলে জানান।