ঢাকা, বৃহস্পতিবার ২ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

মৌলভীবাজারে বেগম জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায় জেলা বিএনপি দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১৭ অগাস্ট ২০২৩ ০২:৪৬:০০ অপরাহ্ন | রাজনীতি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপারসন, গণতন্ত্রের আপোষহীন নেত্রী, সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৮তম জন্মদিন উপলক্ষে ও সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনায় মৌলভীবাজার জেলা বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার ১৬ আগস্ট ২০২৩ইং শহরের প্রাণ কেন্দ্র দেওয়ানী জামে মসজিদে বিভিন্ন দোয়া-দুরুদ পাঠ করে মিলাদ পড়া হয়, পরে জিয়াউর রহমানের রুহের মাগফিরাত, তারেক জিয়ার সুস্বাস্থ্য কামনা ও বেগম জিয়ার মুক্তি, সুস্বাস্থ্য ও সুস্থতা কামনা এবং পৃথিবীর সকল জিন্দা-মুর্দা মুসলিমের জন্য দোয়া করে মোনাজাতের মাধ্যমে মাহফিল শেষ হয়। পরে ৫ শতাধিক মানুষের মাঝে শিরণি (তাবারুক) বিতরণ করা হয়।

 

এ সময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান (ভিপি মিজান), জেলা বিএনপির সিনিয়র নেতা মোঃ মোশাররফ হোসেন বাদশা, সিনিয়র নেতা মোঃ আব্দুর রশিদ, যুগ্ম সম্পাদক মোঃ মুহিতুর রহমান হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মাহমুদুর রহমান, পৌর বিএনপি'র সদস্য সচিব ও জেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মনোয়ার আহমেদ রহমান, জেলা সেচ্ছাসেবক দলের নবনির্বাচিত সদস্য সচিব মোঃ আহাদ আহমদ, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ রুবেল আহমেদ-সহ জেলা বিএনপি, পৌর বিএনপি, জেলা সেচ্ছাসেবক দল, জেলা ছাত্রদল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন প্রমুখ।