ঢাকা, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

রাঙ্গুনিয়ায় ইউপি নির্বাচন নিয়ে এএসপি আনোয়ার হোসেন শামীমের কড়া হুশিয়ারী

রাঙ্গুনীয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ২২ নভেম্বর ২০২১ ০৫:২৬:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
আগামী ২৮শে নভেম্বর রাঙ্গুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে পারুয়ায় কোন প্রকার আইন শৃঙ্খলা পরিপন্থী কাজ করলে কাউকে ছাড় দেওয়া হবে বলে কড়া হুসিয়ারী করেছেন রাঙ্গুনিয়ার এএসপি আনোয়ার হোসেন শামীম। 
 
তিনি আরো বলেন- পারুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে কোন প্রকার প্রার্থীরা অনৈতিক লেনদেন করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। নির্বাচনের দিন সকালে সাধারণ ভোটাররা তাঁদের পছন্দের প্রার্থীকে লাইনে দাঁড়িয়ে ভোট দিবে তা নিশ্চিত করতে পুলিশ প্রশাসন কাজ করছে। এই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য পুলিশ প্রশাসন সার্বক্ষণিক পর্যবেক্ষণ এবং মনিটরিং করছে। 
 
সোমবার(২২নভেম্বর) বিকালে পারুয়া ইউনিয়ন পরিষদ হলে ইউপি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে মেম্বার প্রার্থীদের নিয়ে জরুরি আইন শৃঙ্খলা সভায় তিনি এসব বলেন।  
 
সভায় বক্তব্য দেন রাঙ্গুনিয়া থানার ওসি(তদন্ত) মুহাম্মদ নুরুল ইসলাম, পারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুর রহমান তালুকদার, ইউনিয়ন আ.লীগের সভাপতি ও পারুয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান একতেহার হোসেন, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইলিয়াস তালুকদার, এএসআই আবু তাহের প্রমুখ।