ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

রাজনৈতিক অঙ্গন অস্থির হয়ে আছে: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : শনিবার ২১ অক্টোবর ২০২৩ ১০:৫০:০০ অপরাহ্ন | রাজনীতি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজনৈতিক অঙ্গন অস্থির হয়ে আছে। ভবিষ্যৎ ভেবে জনমনে আতঙ্ক বিরাজমান।

 

শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর ঢাকেশ্বরী পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি এ মন্তব্য করেন।

 

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ক্ষমতার পরিবর্তন চায় নির্বাচনে। নির্বাচন গাইড করবে আমাদের সংবিধান। তাহলে হুমকিধমকি কেন দিচ্ছে? বিএনপি মহারথের হাঁকডাক শুরু করেছে। কর্মীদের মিথ্যা আশ্বাস দিচ্ছে, কিন্তু তাদের অবস্থা ১০ ডিসেম্বরের মতো হবে।

 

তিনি আরও বলেন, ২৮ তারিখ আওয়ামী লীগেরও মহাযাত্রা রয়েছে। বঙ্গবন্ধু টানেলের মহাযাত্রা শুরু হবে। ২৮ তারিখ বিকেলে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের জনসমুদ্র হবে। আর ৪ নভেম্বর মেট্রোরেলের উদ্বোধনী মঞ্চে সর্বকালের সেরা জমায়েত হবে ঢাকায়। মেট্রোরেলের উদ্বোধনী অনুষ্ঠানে মির্জা ফখরুলকে আমন্ত্রণ রইলো।

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পরিবেশটা আমাদের অনুকূলে নাই। দেবীর ঘোটকে আগমনের বার্তা বিশ্বজুড়ে দেখা যাচ্ছে। যারা সন্ত্রাস করতে চায় তাদের অসুরের মতোই বধ করতে হবে।

 

ওবায়দুল কাদের বলেন, অস্তিত্বের লড়াইয়ে সবাইকে ঐক্যবদ্ধ হবার আহ্বান, শেখ হাসিনা ছাড়া সংখ্যালঘুদের আর কোনো আপনজন নেই। সব উৎসবের মধ্যে দুর্গাপূজা সবচেয়ে বড়। শান্তিপূর্ণভাবে পূজা উদযাপন প্রধানমন্ত্রী মনিটর করছেন। শেখ হাসিনা দেশের জন্য অনন্য সৃষ্টি। সারা বিশ্বে বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য তিনি মৃত্যুর পরেও বেঁচে থাকবেন।

 

এ সময় আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মী ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।