ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

শ্রীমঙ্গলে অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ

মৌলভীবাজার প্রতিনিধি: | প্রকাশের সময় : মঙ্গলবার ২৮ জুন ২০২২ ১০:৫৭:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের কালাপুরের সিরাজনগর এলাকা থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তির নাম জামাল মিয়া (৪৫) তিনি উপজেলার কালাপুর ইউনিয়নের সিরাজনগর গ্রামের শান্তি পাড়া এলাকার মৃত বারিক মিয়ার ছেলে।

মঙ্গলবার সকালে উপজেলার সিরাজনগর গ্রামের একটি খালের পাশ থেকে জামাল মিয়ার মরদেহটি গলাকাটা অবস্থায় উদ্ধার করে পুলিশ। নিহত জামাল পেশায় একজন সিএনজি অটোরিকশা চালক ছিলেন।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক( তদন্ত ) হুমায়ুন কবির জানান, সকালে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ টি উদ্ধার করেন। আমরা ধারণা করছি ভোরে কোন এক সময় অজ্ঞাত দুষ্কৃতিকারীরা তাকে গলা কেটে হত্যা করেছে।

তিনি আরও জানান, জামালের পরিবারের সাথে আলাপ করে জানা গেছে জামাল মিয়া খুব ভোরে বাড়ি থেকে বেড়িয়ে আসেন। এলাকাবাসীর কাছ থেকে জানতে পেরেছি জামাল মিয়া সুদের ব্যবসাও করতেন।

মৃত জামাল মিয়ার ভাতিজা জসিম আহমদ জানান, জামাল মিয়া বর্তমানে সিএনজি অটো চালানো কমিয়ে বর্গা চাষি হিসেবে কৃষি কাজ করতেন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম অর রশিদ তালুকদার জানান, এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং রহস্য উদঘাটন করে আসামীদের আটক করতে মাঠে নেমেছে পুলিশ।

ইতিমধ্যে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে, লাশের ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এদিকে এই ঘটনায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর একটি টিমও তদন্তে নেমেছে।