এই মাত্র পাওয়া :

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১

বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল প্রতিযোগিতায়

আন্তঃ ইউনিয়ন অনূর্ধ্ব ১৭  চ্যাম্পিয়নদের সম্বর্ধনা দিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক

বিভাগ : খেলাধুলা প্রকাশের সময় :৫ জুন, ২০২১ ৯:০৮ : অপরাহ্ণ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :
টাঙ্গাইলের নাগরপুর উপজেলার আন্ত ইউনিয়ন
অনূর্ধ্ব ১৭ বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ধুবড়িয়া ইউনিয়নে দলকে সংবর্ধনা দিলেন রাষ্ট্রিয় পুরস্কার প্রাপ্ত জাতীয় দলের সাবেক অধিনায়ক মো. খুরশিদ আলম বাবুল।

৫ মে শনিবার বিকেলে ধুবড়িয়া খেলার মাঠে কিশোর ফুটবল দলটিকে সম্বর্ধনা দিয়ে তদের অনুপ্রেরণা যোগাতে প্রত্যেক খেলোয়াড়কে ফুটবল ও জার্সি উপহার দেন প্রধান অতিথি মো. খুরশিদ আলম বাবুল।
রাষ্ট্রিয় পুরস্কার প্রাপ্ত সাবেক এ সফল অধিনায়কের জন্মস্থান ধুবড়িয়া ইউনিয়নের অনূর্ধ্ব ১৭ ফুটবল দলের কৃতিত্বে দলের সাথে সম্পৃক্ত সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমার পর আজ পর্যন্ত টাঙ্গাইল জেলা থেকে কেউ রাষ্ট্রিয় পুরস্কার কেউ পায়নি। তবে আমার এলাকার কিশোরদের খেলা ও সফলতা দেখে মনে হচ্ছে সে দিন আর বেশি দূরে না। যেদিন টাঙ্গাইল নাগরপুরের এবং ধুবড়িয়ার খেলোয়াড়রা জাতীয় দলে খেলবে এবং রাষ্ট্রিয় পুরস্কার পাবে। প্রতিটি খেলোয়াড়ের প্রথম চাহিদা একটি ফুটবল। তারা যাতে শয়নে স্বপ্নে দিবানিশি জাগরণে সঙ্গী হিসেবে ফুটবলকে কাছে পেয়ে চর্চার মাধ্যমে নিজ নিজ দক্ষতার উন্নয়ন ঘটাতে পারে এ লক্ষেই তাদের হাতে আজ ফুটবল তুলে দিলাম। পাশাপাশি ঢাকা থেকে কোচ এনে তাদের অনুশীলনের মাধ্যমে ক্রিয়া নৈপুণ্যের উকর্ষতা বৃদ্ধি করা যায় সে ব্যবস্থা করার চেষ্টা করবো।
ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  সিহাব উদ্দিনের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, ধুবড়িয়া ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান মো. শফিকুর রহমান শাকিল, ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোকছেদুর রহমান রিপন, সাবেক খেলোয়াড় ছামি খান, টুটুল, কোচ তানসেন, নওরোজ, যুবরাজ, গোলাম মাহবুব বাবু, মো. আয়নাল হক খেলোয়াড় শশী রহমান, মধুমতি ব্যাংক ধুবড়িয়া শাখার পরিচালক নজরুল প্রমুখ।

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা