এই মাত্র পাওয়া :

ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১

কবরীর প্রস্থানে ফেসবুকে তারকাদের শোকের ছায়া

বিভাগ : বিনোদন প্রকাশের সময় :১৭ এপ্রিল, ২০২১ ৪:২১ : পূর্বাহ্ণ


অনলাইন ডেস্ক:


কিংবদন্তী অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরী আর নেই। শুক্রবার দিবাগত রাত ১২টা ২০ মিনিটে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। অভিনেত্রীর মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তারকাদের শোকের ছায়া নেমে এসেছে।

চিত্রনায়ক শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, চলচ্চিত্রের যারা পথপ্রদর্শক তারা একে একে চলে যাচ্ছেন। সেই পথে পাড়ি দিলেন আমাদের চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী কবরী সারোয়ার আপা। তিনি আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন…

চলচ্চিত্রের প্রাজ্ঞজনের একজন ছিলেন কবরী আপা। তিনি সোনালি অতীতে সমুজ্জ্বল সাক্ষী ছিলেন। সুতরাং, হীরামন, ময়নামতি, চোরাবালি, পারুলের সংসার, বিনিময়, আগন্তুক, সুজন সখী, তিতাস একটি নদীর নাম, নীল আকাশের নিচেসহ অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্রের নায়িকা ছিলেন কবরী আপা।
অভিনেত্রী পরিচয়ের বাইরে পরিচালনাতেও সুনাম অর্জন করেছিলেন তিনি। পর্দার মিষ্টি মেয়ে হিসেবে খ্যাতি পেলেও ব্যক্তি জীবনে কবরী আপা ছিলেন অত্যন্ত ব্যক্তিত্ববান একজন মানুষ।

কিংবদন্তি এই মানুষটির সাথে আমার অসংখ্য স্মৃতি। যখনই দেখা হতো আমাকে স্নেহ করতেন। তার সময়কার বিভিন্ন স্মৃতি শেয়ার করতেন। কবরী আপার মৃত্যুতে প্রিয় অভিনেত্রী হারানোর পাশাপাশি একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি। যেখানেই থাকুন, ভালো থাকুন কবরী আপা…

চিত্রনায়িকা মাহিয়া মাহি লিখেছেন, করোনায় আক্রান্ত হয়ে চলে গেলেন আমাদের প্রিয় অভিনেত্রী মিষ্টি মেয়ে ‘সারহ বেগম কবরী’ আপা।

অভিনেত্রী শাহনাজ খুশি লিখেছেন, সব চেষ্টা ব্যর্থ করে চলে গেলেন কবরী আপা! কোথায় যেন একটা আশা ছিল, সবাইকে অবাক করে আপনি সেই চিরচেনা মিষ্টি হাসি দিয়ে ফিরে আসবেন!!! শ্রদ্ধা, ভালবাসা। ওপারে শান্তিতে ঘুমান।

চিত্রনায়ক ওমর সানী লিখেছেন, আল্লাহ আপনাকে জান্নাত নসিব করুন।

অভিনেত্রী বুবলী লিখেছেন, মৃত্যু সবচেয়ে বড় সত্য কিন্তু এতো অবিশ্বাস্য কেনো? আমাদের সবার মৃত্যু হবে জেনেও মানতে ইচ্ছে করে না কেনো? পৃথিবীতে হয়তো এমন অনেক কেনোর কোনো উত্তর নেই। ওপারে ভালো থাকবেন কবরী ম্যাডাম। আপনার আত্মার মাগফেরাত কামনা করছি।

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা