এই মাত্র পাওয়া :

ঢাকা, মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১

নাগরপুরে সরকারের ২ বছরের উন্নয়ন শীর্ষক আলোচনা

বিভাগ : জাতীয় প্রকাশের সময় :১৩ জানুয়ারি, ২০২১ ৭:২৩ : অপরাহ্ণ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী লীগের সরকার গঠনের ২য় বর্ষপূর্তি ও গনতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা প্রশাসনের সাথে উন্নয়ন বিষয়ে মতবিনিময় করেছেন টাঙ্গাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।
১৩ জানুয়ারি বুধবার সকালে উপজেলার সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছামাদ দুলাল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, উপজেলা স্বাস্থ্য প.প. কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান। 
এছাড়াও উপজেলার সকল দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এ সময় সাংসদ আহসানুল ইসলাম টিটু বলেন, আওয়ামী লীগ সরকারের হাত ধরে দেশ আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোলমডেল হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে, এ উপজেলায় আর কি কি কাজ করা প্রয়োজন, এসব বিষয় আলোচনায় উঠে আসে। তিনি বলেন, এলাকার উন্নয়নের লক্ষে আমাদের সংঘবদ্ধ হয়ে কাজ করতে হবে। ইতি মধ্যে আমরা বয়স্ক ও বিধবা ভাতা একশত ভাগ নিশ্চিত করতে পেরেছি। তিনি আরো বলেন, উপজেলার ১২টি ইউনিয়নে রাস্তাঘাট, ব্রীজ, স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ ও মন্দির সহ সকল ক্ষেত্রে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত আছে। আগামী ৩ বছরের মধ্যে আমাদের এলাকার কোন বিদ্যালয় কাঁচা থাকবে না। সকল বিদ্যালয়ে নতুন নতুন ভবন নির্মান করা হবে। চলমান কাজের বিষয়েও তিনি প্রশাসনের সার্বিক তদারকির করেন।



Print Friendly and PDF

ফেইসবুকে আমরা