এই মাত্র পাওয়া :

ঢাকা, মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১

নালিতাবাড়ীতে মুহাম্মদ (সাঃ) ফোয়ারা

বিভাগ : ধর্ম প্রকাশের সময় :১৩ ডিসেম্বর, ২০২০ ১১:৩৬ : পূর্বাহ্ণ

শেরপুর প্রতিনিধি :

শেরপুর প্রতিনিধি।শেরপুরের নালিতাবাড়ীর নন্নীতে ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্র ও কটুক্তি করার প্রতিবাদ হিসাবে নবীকে ভালোবেসে প্রায় আড়াই লাখ টাকা ব্যয়ে নির্মিত দৃষ্টি নন্দন ‘ফোয়ারা-মুহাম্মাদ (সাঃ)’ উদ্বোধন করা হয়েছে।নন্নী ইউনিয়ন পরিষিদের চেয়ারম্যান তার নিজস্ব অর্থে এই ফোয়ারা তৈরি করেন।

শনিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার নন্নী ইউনিয়ন পরিষদ চত্বরে এ ফোয়ারা উদ্বোধন করেন নন্নী ইউপি চেয়ারম্যান একেএম মাহবুবুর রহমান রিটন। বাদ মাগরিব এ উপলক্ষে পরিষদ চত্বরে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়। আলোচনায় উদ্বোধক মাহবুুর রহমান রিটন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন অংশ নেন। এতে দোয়া পরিচালনা করেন নন্নী মারকাজ মসজিদের খতিব মুফতি সালমান মুনীর। উদ্বোধনকালে প্রধান শিক্ষক আবু সাইদ ও নেছার উদ্দিন, ইউপি সদস্যবৃন্দ এবং নন্নী এলাকার শতশত ধর্মপ্রাণ মুসলমান উপস্থিত ছিলেন।পানি ও আলোর ছড়ায় দৃষ্টি নন্দন এই ফোয়ারা দেখতে উৎসুক জনতা সন্ধ্যা থেকে মধ্য রাত পর্যন্ত সেখানে অপেক্ষা করে।চেয়ারম্যানের এমন উদ্যোগকে এলাকার ধর্মপ্রান মানুষ সাধুবাদ জানিয়েছে।

এসময় চেয়ারম্যান মাহবুবুর রহমান রিটন বলেন, ফ্রান্সে আমাদের প্রিয় নবীকে (সাঃ) নিয়ে ব্যঙ্গ ও কটুক্তির প্রতিবাদে গত ৩০ অক্টোবর নন্নীতে সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমান একত্রিত হয়ে প্রতিবাদ করে।সেদিনের উপস্থিত মুসলমানদের প্রাণের দাবী ছিল মোহাম্মদ(সঃ)এর নামে দৃষ্টি নন্দন কিছু করার জন্য।তখন থেকেই এর আয়োজন করা হয়।

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা