এই মাত্র পাওয়া :

ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১

না.গ‌ঞ্জে হেফাজতের সহিংসতা:  জামায়াতের আমীরসহ গ্রেপ্তার ৩

বিভাগ : জাতীয় প্রকাশের সময় :১৯ এপ্রিল, ২০২১ ২:০২ : অপরাহ্ণ

নারায়ণগঞ্জ প্র‌তি‌নি‌ধি:
হেফাজতের ডাকা হরতালে ব্যাপক সহিংসতা, ভাংচুর, অগ্নিসংযোগ ও নাশকতার ঘটনায় দায়ের করা মামলায় নারায়ণগঞ্জ মহানগর জামায়াতের আমীর মাওলানা মাঈনুদ্দিন আহমেদসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।
রবিবার (১৮ এপ্রিল) দিবাগত রাত ১ টায়  হাজিগঞ্জ এলাকায় নিজ বাড়ি থেকে মাওলানা মাঈনুদ্দিনকে গ্রেপ্তার করা হয়। সেখান উপস্থিত থাকা জামায়াতের আরেক সদস্য জনি ও বিএনপি নেতা ইসলামকেও গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মশিউর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে রবিবার দিবাগত রাত ১টায় অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জ মহানগর জামায়াতের আমির মাওলানা মাঈনুদ্দিন আহমেদকে নাশকতার মামলায় গ্রেপ্তার করা হয়। সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি জামায়াতের আরেক সদস্য জনি ও বিএনপি নেতা ইসলামকে গ্রেপ্তার করা হয়। তাদের আজ আদাল‌তে প্রেরন করা হবে।
উল্লেখ্য, ২৮ মার্চ সারা দেশে হেফাজতে ইসলামের ডাকা হরতাল কর্মসূচিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড, সানারপাড় ও শিমরাইল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় অর্ধশত যানবাহনে অগ্নিসংযোগ ভাংচুর ও সড়ক অবরোধ করে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় ১৩২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ক‌য়েক হাজার ব্যক্তিকে আসামি করে পৃথক ৮টি মামলা দায়ের করা হয়।##

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা