এই মাত্র পাওয়া :

ঢাকা, রোববার, ৭ মার্চ ২০২১

নির্বাচনে অংশ নিবেন তাই মাদক ব্যবসায়ীকে ছেড়ে দিলেন ওসি

বিভাগ : দেশের খবর প্রকাশের সময় :২১ ফেব্রুয়ারি, ২০২১ ৪:২০ : পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি:  ইউনিয়ন পরিষদ  নির্বাচনে অংশ গ্রহণ করবেন জেনে এক মাদক ব্যবসায়ীকে  হাজত থেকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে ঠাকুরগাঁওয়ের হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরঙ্গজেবের বিরুদ্ধে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) বিষয়টি প্রকাশ হলে এ নিয়ে আলোচনার ঝড় শুরু হয় জেলা জুড়ে। পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে তদন্ত চলছে।

জানা যায়, গত ৭ ফেব্রুয়ারি হরিপুর থানার এসআই আবু ঈসা সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ১’শ বোতল ফেন্সিডিলসহ উপজেলার গেদুড়া কিসমত গ্রামের নূহু মোহাম্মদের ছেলে মহসিন আলীকে (৩২)আটক করেন। পরে ওসির উপস্থিতিতে তাকে জিজ্ঞাসাবাদ করলে একই উপজেলার গেরুয়াডাঙ্গী গ্রামের উসমান গণির ছেলে আব্দুর রহিমসহ আরও ৫ জন মাদক ব্যবসার সাথে সংশ্লিষ্টতা রয়েছে বলে স্বীকারকরলে রাতেই উপজেলার ঠাকিঠুকি বাজার থেকে আব্দুর রহিমকে আটক করে হাজতে প্রেরন করা হয়। পর দিন সকালে আসামীদের আদালতে নিয়ে যাওয়ার সময় হাজতে আসামী রহিমকে দেখতে না পেয়ে ওসিকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, রহিমের পরিবারের লোকজন এসে কান্নাকাটি করছিল, সে আগামীতে ইউপি নির্বাচনে অংশ নিবে, তাই মুচলেকা নিয়ে ছেড়ে দিছি।

এব্যাপারেহরিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাজমুল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনার দিন আমি স্বাক্ষ্য দিতে আদালতে ছিলাম। তবে অভিযুক্ত ব্যক্তিকে ফেন্সিডিলসহ আটক করাহয়েছিলো।

এপ্রসঙ্গে হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আরঙ্গজেব বলেন, আব্দুর রহিমের পরিবারের লোকজনের কাছে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। আগামীতে ভুল করলে তখন ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা