এই মাত্র পাওয়া :

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১

পৌরসভা নির্বাচন ঘিরে নৌকা ও মশালের সংঘর্ষ 

বিভাগ : চারপাশ প্রকাশের সময় :১১ জানুয়ারি, ২০২১ ১১:১৬ : পূর্বাহ্ণ

কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়া পৌরসভা নির্বাচন ঘিরে কয়েকদিন আগে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থদের সংঘর্ষে একজনের মৃত্যু ঘটে। এ ঘটনার রেশ না কাটতেই এবার জেলার ভেড়ামারা পৌরসভা নির্বাচন ঘিরে রক্তাক্ত হলো আওয়ামী লীগ ও জাসদের নেতা কর্মীরা।
স্থানীয়রা জানান, রবিবার রাত ৯ টার দিকে ভেড়ামারা পৌরসভার নির্বাচনের প্রচারনার সময় আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী আলহাজ্ব মোঃ শামিমুল ইসলাম ছানা (নৌকা মার্কা) ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সমর্থিত প্রার্থী আনোয়ার উল কবির টুটুল (মশাল মার্কা)’র প্রচারনা করতে দুই দলের সমর্থকরা ভেড়ামারা ৩ নাম্বার ব্রীজ এলাকায় পৌছালে দুই গ্রুপের মধ্যে  কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায় সংঘর্ষে রুপ নেয়। এ সময় উপয় পক্ষের বেশ কিছু নেতা কর্মী আহত হয়। পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
স্থানীয় আওয়ামী লীগ নেতা জানান, আমাদের নেতা কর্মীরা নৌকা মার্কার নির্বাচনী প্রচারনা চালনার সময় জাসদের সন্ত্রাসী বাহিনী বিনা উস্কানিতে অতর্কিত হামলা চালায়। এ সময় আমাদের ১০-১৫ জন কর্মী আহত হয়। তার মধ্যে  ভেড়ামারা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মানিক মিয়ার বাম হাত ভেঙ্গে যায়, এখন সে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।
জাসদ নেতা আনসার আলী জানান, আমরা মশাল মার্কার নির্বাচনী প্রচারনা করতে ৩ নং ব্রীজ এলাকায় অবস্থান করে জাসদের মেয়র প্রার্থীর নির্বাচনী ভাবনার কথা প্রজেক্টরের মাধ্যমে মানুষকে দেখানোর সময় আওয়ামী লীগের সমর্থিত কিছু উচ্ছৃঙ্খল সমর্থক এসে আমাদের উপর হামলা করে। এ সময় আমাদের কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করে ও আমার সাথে থাকা আরো ১০ থেকে ১২ জন আহত হয়। 
ভেড়ামারা থানা পুলিশ জানান, এ ঘনায় এখনো কোন মামলা হয়নি। সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের সনাক্ত করা হবে এবং আইনের আওতায় আনা হবে। 



Print Friendly and PDF

ফেইসবুকে আমরা