এই মাত্র পাওয়া :

ঢাকা, সোমবার, ১৯ এপ্রিল ২০২১

বঙ্গবন্ধুু ৯ম বাংলাদেশ গেমস্ খুলনা বিভাগীয় কাবাডির সম্পন্ন পুরুষ বিভাগে খুলনা ও নারী বিভাগে নড়াইল দল চ্যাম্পিয়ন

বিভাগ : খেলাধুলা প্রকাশের সময় :১০ মার্চ, ২০২১ ৯:২৫ : অপরাহ্ণ


যশোর প্রতিনিধি:

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস কাবাডি প্রতিযোগিতার খুলনা বিভাগীয় পর্যায়ের খেলা বুধবার সম্পন্ন হয়েছে। পুরুষ বিভাগে খুলনা এবং নারী বিভাগে নড়াইল জেলা দল চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল যশোর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ২টি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। পুরুষ বিভাগের ফাইনালে খুলনা জেলা দল ৪৮-২১ পয়েন্টের বড় ব্যবধানে পরাজিত করে স্বাগতিক যশোর জেলা দলকে। খেলার প্রথমার্ধে খুলনা ১৬-৮ পয়েন্টে যশোরের থেকে এগিয়ে ছিলো। এ খেলায় খুলনা ৩ টি লোনা পয়েন্ট অর্জন করে। সেরা ক্যাচার হন খুলনার আশরাফুল এবং রেইডার একই দলের শরিফুল।
নারী বিভাগের ফাইনালে নড়াইল জেলা দল ৩৪-২২ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে স্বাগতিক যশোর জেলা দলকে। নড়াইল জেলা দল প্রথমার্ধে ১৭-১০ পয়েন্টে এগিয়ে ছিলো যশোরের চেয়ে। এ খেলায় নড়াইল ২ টি লোনা ও একটি বোনাস পয়েন্ট অর্জন করে। আর যশোর জেলা দল ২ টি বোনাস পয়েন্ট পায়। সেরা ক্যাচার হন যশোরের ডালিয়া এবং রেইডার হন নড়াইল দলের লাইলা।
খেলা শেষে পুরস্কার বিতরন করেন যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। বিশেষ অতিথি ছিলেন সিটি প্লাজার চেয়ারম্যান এসএম ইয়াকুব আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ইয়াকুব কবির। চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার টাকা ও ট্রফি এবং রনার্স আপ দলকে ২৫ হাজার টাকা ও ট্রফি দেয়া হয়।
কাবাডি খেলার জনপ্রিয়তা এবং গৌরব ফিরিয়ে আনার লক্ষে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের আয়োজনে , যশোর জেলা ক্রীড়া সংস্থা ও যশোর জেলা পুলিশের যৌথ ব্যবস্থাপনায় এবং সিটি প্লাজা যশোরের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হলো এ প্রতিযোগিতা। ##

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা