এই মাত্র পাওয়া :

ঢাকা, রোববার, ১৭ জানুয়ারী ২০২১

বিয়ে ছাড়াই সন্তা’নের মা হলেন বুবলী!

বিভাগ : বিনোদন প্রকাশের সময় :২ ডিসেম্বর, ২০২০ ২:৩৯ : অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :

শাকিব খানের সঙ্গে টানা ৯টি ছবিতে অভিনয় করে এক লাফে তারকা বনে যাওয়া চিত্রনায়িকা শবনম বুবলী দীর্ঘদিন লাপাত্তা। গুঞ্জন রয়েছে, তিনি বর্তমানে বিদেশ রয়েছেন। এও গুঞ্জন রয়েছে বুবলী অন্তঃসত্ত্বা। তিনি কার সন্তানের মা হতে চলেছেন?

শাকিবের বিপরীতে শেষ ছবি ‘বীর’ এর শুটিং সেট থেবে বুবলীর একটি ছবি প্রকাশ করার পর থেকে তার মা হওয়ার গুঞ্জন ওঠে। এসব গুঞ্জনে স্বাভাবিক প্রশ্ন উঠেছে, তবে কী চিত্র নায়িকা অপু বিশ্বাসের পথেই হাঁটছেন বুবলী?

এর আগে অপু বিশ্বাস তার ক্যারিয়ারের ৭০টিরও বেশি ছবির নায়ক শাকিব খানকে ২০০৮ সালে গোপনে বিয়ে করে ২০১৬ সালে একই ভাবে লাপাত্তা হয়ে গিয়েছিলেন। ২০১৭ সালে ফিরে এসেছিলেন সন্তান আব্রাম খান জয়কে কোলে নিয়ে। এরপর টিভি লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে ফাঁস করেন সবকিছু।

এতে ক্ষিপ্ত হয়ে অপুকে ডিভোর্স দিয়ে তার সঙ্গে সব সম্পর্কের অবসান ঘটান শাকিব। এবার বুবলীর ক্ষেত্রেও তেমন কিছুরই আশঙ্কা করছেন তার ভক্ত-সমালোচকরা। সোশ্যাল মিডিয়ায় তো রবও উঠেছে, সন্তান জন্মদানের জন্যই বিদেশে পাড়ি দিয়েছেন বুবলী। তবে সত্যিটা কী, তাতো

সময়ই বলে দেবে’শাকিব খানের সঙ্গে টানা ৯টি ছবিতে অভিনয় করে এক লাফে তারকা বনে যাওয়া চিত্রনায়িকা শবনম বুবলী দীর্ঘদিন লাপাত্তা। গুঞ্জন রয়েছে, তিনি বর্তমানে বিদেশ রয়েছেন। এও গুঞ্জন রয়েছে বুবলী অন্তঃসত্ত্বা। তিনি কার সন্তানের মা হতে চলেছেন?

 

 

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা