এই মাত্র পাওয়া :

ঢাকা, রোববার, ৭ মার্চ ২০২১

বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব মাষ্টার স্মৃতি ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলবে, মেঘনা এন্টারপ্রাইজ- বর্ণমালা এন্টারপ্রাইজ  

বিভাগ : খেলাধুলা প্রকাশের সময় :১৯ ফেব্রুয়ারি, ২০২১ ১১:১৯ : পূর্বাহ্ণ


জামালপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব মাষ্টার স্মৃতি ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে মেঘনা এন্টারপ্রাইজ এবং বর্ণমালা এন্টারপ্রাইজ দলের মধ্যে। 
শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকাল ৩ টায় বেলটিয়া প্রাক্তন ভলিবল খেলোয়াড়বৃন্দের সহযোগিতায় বেলটিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব মাষ্টার স্মৃতি ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলার আয়োজন করা হয়েছে। 
খেলায় প্রধান অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি।  
উদ্বোধক হিসেবে থাকবেন সদরের সাংসদ সদস্য আলহাজ্ব ইন্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন এমপি।
এছাড়াও উপস্থিত থাকবেন আমন্ত্রিত বিশেষ অতিথিবৃন্দ,টুর্নামেন্ট কমিটির সদস্য বৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, দর্শকবৃন্দ এবং উভয়ই দলের নেতা, টিম ম্যানেজার , কোচ ও খেলোয়াড়েরা। 
উক্ত ফাইনাল খেলায় সকলেই উপস্থিত থাকার  আমন্ত্রণ জানিয়েছে টুর্নামেন্ট পরিচালনা কমিটিবৃন্দ।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার  (৭ জানুয়ারি )  বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব মাস্টার স্মৃতি ভলিবল টুর্নামেন্ট-২০২১ বেলটিয়া উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধন করা হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে  বেলটিয়া প্রাক্তন ভলিবল খেলোয়াড়বৃন্দের সহযোগিতায় ওই ভলিবল লীগের আয়োজন করেছিল। টুর্নামেন্ট কমিটির আহবায়ক ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী, যুগ্ম আহ্বায়ক মোঃ হারুন অর রশিদ ফিজোর ও সদস্য সচিব মোঃ সাজ্জাদ হোসেন বাবুল এর সার্বিক তত্ত্বাবধানে এই ভলিবল টুর্নামেন্ট পরিচালিত হচ্ছে। বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব মাষ্টার স্মৃতি ভলিবল টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করে।



Print Friendly and PDF

ফেইসবুকে আমরা