এই মাত্র পাওয়া :

ঢাকা, রোববার, ৭ মার্চ ২০২১

বেনাপোলে নাজমাকে হুইল চেয়ার দিলেন মেয়র লিটন

বিভাগ : জাতীয় প্রকাশের সময় :২৩ ফেব্রুয়ারি, ২০২১ ১২:০৩ : পূর্বাহ্ণ


বেনাপোল প্রতিনিধি:


৩৭ বছর বয়সে ওজন ১০৩ কেজি। মাত্রাতিরিক্ত ওজন ও প্যারালাইসিস এর কারণে চলাফেরা করতে পারে না নাজমা খাতুন। চলাচলে পরিবারের সকলকে সব সময় সহযোগিতা করতে হয়। তার কস্টের কথা জানতে পেরে শারীরিক প্রতিবন্ধি নাজমা খাতুনকে

একটি হুইল চেয়ার দিলেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। নাজমা খাতুন বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া চেকপোষ্ট এলাকার শুকুর আলী ড্রাইভারের মেয়ে।

সোমবার (২২ ফেব্রুয়ারী) বিকালে বেনাপোলের নিত্যহাটে মেয়রের নিজ অর্থায়নে ক্রয় করা হুইল চেয়ারটি অসহায় নাজমা খাতুনের পিতা শুকুর আলী ড্রাইভারের উপস্থিতিতি হস্তান্তর করেন বেনাপোল পৌর মেয়র।

ড্রাইভার শুকুর আলী বলেন, আমার মেয়ে নাজমা ৮ বছর বয়সে বাইসাইকেল থেকে পড়ে তার দুটি পায়ের শক্তি হারিয়ে ফেলে, অনেক চেষ্টা করেছি, অনেক অর্থ ব্যয় করেছি, কিন্তুু তার পা-দুটি ভাল করতে পারিনি, মাত্রাতিরিক্ত ওজন ও প্যারালাইসিস এর কারণে সে চলাফেরা করতে না পারায় তার জীবণ চলাচলে পরিবরের সকলকে সব সময় সহযোগিতা করতে হয়। মেয়র মহোদয়ের দেওয়া হুইল চেয়ারটি আমার মেয়ের পথচলায় প্রেরনা যোগাবে এবং নতুন দিগন্তের শুভ সূচনা ঘটবে বলে আমি আশা করি। মেয়ের নিথর জীবন সচল করে তুলতে তিনি মেয়র মহোদয়ের অভুতপূর্ব সাহায্যের প্রশংসা করেন।

হইল চেয়ার হস্তান্তরকালীন সময়ে উপস্থিতিথি ছিলেন, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, দৈনিক প্রতিদিনের কন্ঠ’র ব্যস্থাপনা সম্পাদক ও পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, শার্শা উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক এনামুল হক মুকুল, বড় আঁচড়া গ্রামের আওয়ামীলীগ নেতা ইসরাইল সর্দার, বড় আঁচড়া ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশাদুজ্জামান আশা, যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সহ-সভাপতি ইমদাদুল হক বকুল, যুবলীগ নেতা পলাশ প্রমূখ।

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা