এই মাত্র পাওয়া :

ঢাকা, সোমবার, ১৯ এপ্রিল ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ সভাপতির গাড়িতে হামলা : দুইজন আহত-একজন আটক

বিভাগ : সিলেট প্রতিদিন প্রকাশের সময় :৩ মার্চ, ২০২১ ১১:০১ : অপরাহ্ণ

এইচ.এম. সিরাজ, হ্মাণবাড়িয়া:

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেলের গাড়িতে হামলা-ভাঙচুরের ঘটনা ঘটেছে। বুধবার (৩ মার্চ) বিকেলে সদর উপজেলার সুলতানপুর বাসস্টাণ্ড এলাকার এই ঘটনায় ইকরাম ও মিশু নামে ছাত্রলীগের দুই কর্মী আহত হয়েছেন।এদিকে ঘটনার সাথে জড়িত একজনকে আটক করেছে পুলিশ। 
সূত্র জানায়, বুধবার দুপুরে জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেল জেলা শহর থেকে মাইক্রোবাস ও কয়েকটি মোটরসাইকেলে করে ১০/১৫ জন নেতাকর্মী নিয়ে সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বরিশল গ্রামে একটি সামাজিক অনুষ্ঠানে যাচ্ছিলো। তাদের বহনকারী গাড়ি সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের উড়শিউরা এলাকায় পৌঁছার পর একটি মোটরসাইকেলের সাথে তাদের গাড়ির সংঘর্ষ হয়। এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে অল্পের জন্য ভয়াবহ দুর্ঘটনার কবল থেকে রক্ষা পায়। পরবর্তীতে ছাত্রলীগ নেতাকর্মীরা সুলতানপুর গিয়ে ওই মোটরসাইকেলটি থামিয়ে এর আরোহী দুই যুবকের কাছে মাইক্রোবাসে চাপ দেয়ার দেয়ার কারণ জানতে চায়। এ নিয়ে বাকবিতণ্ডার জেরে ওই দুই যুবকসহ আরও কয়েকজন এসে ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর চড়াও হয়ে হামলা চালায়। তারা মাইক্রোবাস ও মোটরসাইকেলে ভাঙচুর চালায়। হামলাকালে ইকরাম হোসেন ও মিশু নামে ছাত্রলীগের দুই কর্মী আহত হয়। এই ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সাথে এক যুবককে আটক করেছে।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (ওসি) মো. আবদুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা