এই মাত্র পাওয়া :

ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১

মাধবপুরের প্রকল্প কর্মকর্তাকে বহিস্কার

বিভাগ : সিলেট প্রতিদিন প্রকাশের সময় :৩ মে, ২০২১ ৪:০৮ : পূর্বাহ্ণ



হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) স্বাক্ষর জাল করে ৭৩ লাখ টাকা আত্মসাতের অভিযোগে আটক উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ মাসুদুল ইসলামকে সাময়িক বরখাস্ত করেছে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়।

এ সংক্রান্ত একটি চিঠি রোববার রাত ১১টার দিকে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এসে পৌঁছেছে।

মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতেমা তুজ জোহরা বলেন, রাত ১১ টার দিকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি চিঠি এসেছে। চিঠিতে উল্লেখ করা হয়েছে ৭৩ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মাধবপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ মাসুদুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হলো।

এর আগে, দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ প্রকল্পের টাকা বিভিন্ন সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্বাক্ষর জাল করে আত্মসাৎ করেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ মাসুদুল ইসলাম। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরার নজরে এলে ৩০ এপ্রিল তিনি এ বিষয়ে মাধবপুর থানায় লিখিত অভিযোগ দেন।

অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার রাতে চুনারুঘাট উপজেলার বাল্লা সীমান্ত দিয়ে ভারত পালিয়ে যাওয়ার সময় মোবাইল ফোনের ট্র্যাকিংয়ের মাধ্যমে তাকে আটক করে পুলিশ।

শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসারের দেয়া অভিযোগটি তদন্ত করবে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা