এই মাত্র পাওয়া :

ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১

মামুনুল ইস্যু‌তে সহিংসতা:  সোনারগাঁ জাপার সভাপতি ও ইউ‌পি চেয়ারম্যান গ্রেপ্তার

বিভাগ : সংবাদ প্রকাশের সময় :১৯ এপ্রিল, ২০২১ ৯:৩২ : অপরাহ্ণ

 নারায়ণগঞ্জ প্র‌তি‌নি‌ধি:

সোনারগাঁয়ে রিসোর্টে মামুনুল হককে নারীসহ ঘেরাওয়ের ঘটনার পর হেফাজতের সহিংসতা ও অগ্নিসংযোগের ঘটনায় করা মামলায় এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৯ এপ্রিল) দুপুরে ওই ইউনিয়ন পরিষদের কার্যালয় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত চেয়ারম্যানের নাম আব্দুল রউফ। সে সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলার জাতীয় পার্টির সভাপতি। সে উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি ছিলেন।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ছাত্রলীগ নেতার বাড়িতে ভাঙচুর করার ঘটনায় উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক নাসির উদ্দীনের দায়ের করা মামলায় আব্দুর রউফকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে দুটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

গত ৩ এপ্রিল সোনারগাঁয়ের রিসোর্টে হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হককে এক নারীসহ ঘেরাও করা হয়। এ ঘটনায় তাঁর সমর্থকেরা রয়েল রিসোর্টে, স্থানীয় আওয়ামী লীগ কার্যালয় ও আওয়ামী লীগ নেতা-কর্মীদের ঘরবাড়ি ভাঙচুর এবং মহাসড়কে অগ্নিসংযোগ করে নাশকতা চলান। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দুটি ও ক্ষতিগ্রস্ত ব্যক্তিরা বাদী হয়ে পাঁচটি মামলা করেন। মামলায় ৪৪৬ জনের নাম উল্লেখ করে ১ হাজার ৮০০ জনকে আসামি করা হয়েছে। এ পর্যন্ত সাত মামলায় পুলিশ মোট ৬৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা