এই মাত্র পাওয়া :

ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১

ময়মনসিংহে হেফাজতের দুই নেতা একদিনের রিমান্ডে 

বিভাগ : সংবাদ প্রকাশের সময় :৩ মে, ২০২১ ৯:৪৮ : অপরাহ্ণ

ময়মনসিংহ ব্যুরো
ময়মনসিংহে ডিবি পুলিশের হাতে গ্রেফতার হওয়া হেফাজতে ইসলামের দুই নেতা আল্লামা খালেদ সাইফুল্লাহ সাদী ও মাওলানা মনজুরুল হককে একদিন করে রিমান্ডে পাঠিয়েছে আদালত।
সোসবার (৩ মে) বিকাল সাড়ে ৩ টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাসুম মিয়া এ রিমান্ড মঞ্জুর করেন।  
বিষয়টি নিশ্চিত করে কোর্ট ইন্সপেক্টর প্রসূন কান্ত দাস জানান, হেফাজতে ইসলাম বাংলাদেশের সদ্য বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর মাওলানা খালেদ সাইফুল্লাহ সাদী (৬৪) এবং ইত্তেফাকুল উলামার ময়মনসিংহ জেলা কমিটির যুগ্ম সম্পাদক হাফেজ মাওলানা মনজুরুল হককে (৫২) সোমবার আদালতে হাজির করে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ১ দিন করে রিমান্ড মঞ্জর করেন।
এ বিষয়ে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, গত ২৮ মার্চ নগরীর চড়পাড়া মোড় এলাকায় পুলিশের উপর হামলা, পুলিশ বক্স ভাংচুর এবং বিভিন্ন নাশকতার ঘটনায় তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর পুলিশ বাদী হয়ে দুজনের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে মামলা দায়েরের পর রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।
এর আগে রবিবার (২ মে) দুপুরে আল্লামা খালেদ সাইফুল্লাহ সাদীকে ময়মনসিংহ সদর উপজেলার মাইজবাড়ি এলাকার শাওতুল হেরা মাদ্রাসা থেকে এবং হাফেজ মাওলানা মনজুরুল হককে নগরীর ছোট বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।
##
এম. ইদ্রিছ আলী

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা