এই মাত্র পাওয়া :

ঢাকা, বৃহস্পতিবার, ৪ মার্চ ২০২১

রেলের জমিতে অবৈধ বহুতল ভবন নির্মানের মহোৎসব

বিভাগ : দেশের খবর প্রকাশের সময় :২১ ফেব্রুয়ারি, ২০২১ ৪:১৮ : পূর্বাহ্ণ


মোতালেব হোসেনঃ
সৈয়দপুরে রেলের পাঁচ হাজার কোটি টাকার ভূসম্পদ ভূমিদস্যুদের দখলের মূল সিন্ডিকেট চক্রের প্রথম সারির বিএনপি দলীয় এক নেতার মৃত্যু হলেও সিন্ডিকেট চক্রের সরকার দলীয় ভূমিদস্যূ ও রেলের এবং রাষ্ট্রের স্থানীয় দায়িত্বপ্রাপ্ত সরকারী বাবুদের ম্যানেজ করে গোপন অনৈতিক লেনদেনের মাধ্যমে প্রকাশ্য দিবালোকে সৈয়দপুর পৌর নির্বাচনের আমেজকে কাজে লাগিয়ে জনগণের নজর এড়িয়ে রেলের জমিতে চলছে ৮টি অবৈধ বহুতল ভবন নির্মানের কাজ এই সব ভবন বানিয়ে দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছেন এক শ্রেণীর চিহ্নিত সিন্ডিকেট চক্র।
এরা এতই শক্তিশালী যে এরা রাতের আঁধারে আওয়ামীলীগ বিএনপি জাতীয় পার্টি জামাত রেলের জমিতে ভাগ বসাতে কারোরই কমতি নেই। জামাতের আল ফারুক একাডেমি স্কুলটিও রেলের ডোবা ভরাট করে অবৈধভাবে নির্মিত হয়েছে। রেলের জমি দখলের সিন্ডিকেটে সব রাজনৈতিক দলেরই নেতারা রয়েছেন। নির্বাচনী প্রচার প্রচারনায় সকল দলের নেতারা বলছেন আমাকে ভোট দেন বিজয়ী হলে আপনাদের রেলের জমিতে পাকাপোক্ত ব্যবস্থা করে দিব, পৌরমেয়র পদটি কি সংবিধানের বাইরে? তারা কিভাবে রেলের জমি জনগনকে পাকাপোক্ত ব্যবস্থা করে দিবেন।
শহর ঘুরে দেখা যায় শহরের মূল রাস্তার উপরেই নির্মান সামগ্রী রেখে প্রকাশ্য দিবালোকে বুক ফুলিয়ে মহোৎসবে চলছে অবৈধ বহুতল ভবন নির্মানের কাজ। সম্ভবত ভূমিদস্যুদের সিন্ডিকেট রেল প্রশাসনকে দামী ঘুমের ঔষধ দিয়েছে তাই এসব তাদের নজর এড়িয়ে যাচ্ছে।

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা