এই মাত্র পাওয়া :

ঢাকা, সোমবার, ১৮ জানুয়ারী ২০২১

লিয়াকত শিকদার আমাকে মেরে ফেলতে চায় -লিটন

বিভাগ : চারপাশ প্রকাশের সময় :১০ জানুয়ারি, ২০২১ ৮:৫৪ : অপরাহ্ণ

মীর আনিস/ফরিদপুর প্রতিনিধি :

জীবন বাচাতে হলে নির্বাচন থেকে সরে দাড়াও এবং নৌকা মার্কার প্রার্থীকে সমর্থন করো। আওয়ামীলীগের সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদারের বির“দ্ধে প্রানে মেরে ফেলে দেওয়ার হুমকির অভিযোগ করেছেন বোয়ালমারী পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী মো: লিটন মৃধা। রবিবার লিটন মৃধা তার নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলন লিটন মৃধা অভিযোগ করে বলেন , গোয়েন্দা সং¯’ার লোক পরিচয় দিয়ে তাকে বোয়ালমারী ডাক বাংলোয় আসতে বলা হয় । তিনি সেখানে পৌছালে লিয়াকত শিকদার তাকে বলেন লিটন তুমি কেন ভোটের মাঠে দাড়িয়ে আছো, তোমার কি জীবনের মায়া নাই,তোমার জীবন এখন হুমকীর মুখে। জীবন বাচাতে হলে নির্বাচন থেকে সরে দাড়াও এবং নৌকা মার্কার প্রার্থীকে সমর্থন করো। লিটন আরো অভিযোগ করে বলেন, একটি গোয়েন্দা সং¯’ার আ লিক পরিচালক পরিচয় দানকারী ব্যক্তিও ঐ সময় তাকে হুমকী দিয়ে বলেন নির্বাচন থেকে সরে না দাড়াতে বলেন।
লিয়াকত শিকদার তাকে আরও বলেন তুমি নির্বাচনে জিতলেও ঘোষনা দিয়ে নৌকাকে বিজয়ী করা হবে, নির্বাচন থেকে সরে না দাড়ালে তোমার কর্মী-সমর্থকদের পুলিশ দিয়ে গ্রেফতার করা হবে বলে অভিযোগ করেন লিটন মৃধা।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে লিটন মৃধা জানান ডাক বাংলোয় লিয়াকত শিকদারের সাথে আরও উপ¯ি’ত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, সাধারন সম্পাদক পকিুল মৃধা ও আওয়ামীলীগের মেয়র প্রার্থী সেলিম রেজা লিপন।
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে লিটন মৃধা আমি আওয়ামী পরিবারের সন্তান কোন ভয়-ভীতি আমাকে জনগন থেকে বি”িছন্ন করতে পারবে না।



Print Friendly and PDF

ফেইসবুকে আমরা