এই মাত্র পাওয়া :

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১

শ্রীপুরে বিএনপি প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা 

বিভাগ : চারপাশ প্রকাশের সময় :১০ জানুয়ারি, ২০২১ ৬:৪৭ : অপরাহ্ণ

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুরে পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির প্রার্থী কাজী খানের নির্বাচনী কার্যালয়ে হামলা করার অভিযোগ উঠেছে।

বিএনপি মনোনীত প্রার্থী শ্রীপুর পৌর বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট কাজী খান এ অভিযোগ করেন।   

তিনি বলেন, আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা লোহার রড, হকিস্টিক ও লাঠি নিয়ে বিএনপি প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাংচুর করেছে।  

এসময় আতঙ্কে আশপাশের দোকানপাট বন্ধ হয়ে যায়। 

রবিবার দুপুরে এই হামলার ঘটনা ঘটে।

আওয়ামী লীগ প্রার্থী দাবি করেন, বিএনপি’র লোকজন রেল গেইট এলাকায় আওয়ামী লীগের নৌকার মিছিলে প্রথম হামলা করে। এসময় আত্মরক্ষার্থে তারা তাদের প্রতিহত করার চেষ্টা করে। এতে তাদের ১০ জন কর্মী সমর্থক আহত হয়।

তাদের বিভিন্ন ফার্মেসি থেকে চিকিৎসা দেওয়া হয়েছে।  

অন‍্যদিকে, বিএনপি প্রার্থী’র দাবি নৌকার সমর্থকেরা তার নির্বাচনী কার্যালয়ে হামলা করে।

 এ ঘটনায় বিএনপি প্রার্থী অ্যাডভোকেট কাজী খান ও গাড়ারণ এলাকার আব্দুস সালামের ছেলে কৃষক দলের নেতা খোরশেদ আলমসহ উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। 

অ্যাডভোকেট কাজী খান অভিযোগ করেন, রবিবার বেলা সাড়ে ১১টায় তিনিসহ তার কর্মী-সমর্থকরা শ্রীপুর রেলগেইটে নির্বাচনী অফিসে ছিলেন।

 সেখানে বসে কর্মীদেরকে দিনের প্রচারণা নিয়ে কথা বলছিলেন। এসময় শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লার নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের প্রায় শতাধিক নেতাকর্মী নৌকার মিছিল সহকারে হাতে রড, হকিস্টিক ও লাঠি নিয়ে তার নির্বাচনী কার্যালয়ে হামলা করে ভাংচুর চালায়। এসময় তার ১৫ জন কর্মী-সমর্থক আহত হয়।    

কালিয়াকৈর-শ্রীপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার আল-মামুন জানান, নির্বাচনকে কেন্দ্র করে হামলার ঘটনায় এ পর্যন্ত কোনো অভিযোগ পায়নি। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।



Print Friendly and PDF

ফেইসবুকে আমরা