এই মাত্র পাওয়া :

ঢাকা, সোমবার, ১৮ জানুয়ারী ২০২১

সাজেকে অস্ত্রসহ ইউপিডিএফ’র ৪সন্ত্রাসীকে আটক করেছে সেনাবাহিনী

বিভাগ : জাতীয় প্রকাশের সময় :২৭ ডিসেম্বর, ২০২০ ৫:০৬ : অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটি:


রাঙ্গামাটির ব সাজেকে ইউপিডিএফ’র ৪ সন্ত্রাসীকে অস্ত্রসহ আটক করেছে নিরাপত্তাবাহিনী।

শনিবার(২৬ডিসেম্বর) সন্ধ্যার দিকে সাজেকের মেলাছড়া থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন বিনয় চাকমা (৪৩), বিজয় চাকমা/স্মৃতি (৪২), বিকাশ চাকমা/বাইট্যা (৩৫) এবং উনিল চন্দ্র চাকমা (৬০)।
এসময় আটকৃতদের তল্লাশি করে ০২টি দেশীয় তৈরী এলজি ০৫ রাউন্ড এলজি এর এ্যামুনিশন, ০৩টি চাঁদা রশিদ বই, ০৪টি মোবাইল, ০২টি প্রতিষ্ঠা বার্ষিকীর ব্যানার, ০১ সেট ইউপিডিএফ’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্রিয় কমিটির বার্তা এবং ২,১১৪.০০ সহ ০৪ জনকে আটক করা হয়।

নিরাপত্তাবাহিনী পক্ষ থেকে জানানো হয় গোপন সংবাদের মারফত জানা যায় যে, ২৬ ডিসেম্বর ২০২০ তারিখে রাংগামাটি জেলার সাজেক থানাধীন মেলাছড়া পাড়া এলাকায় ইউপিডিএফ (মূল) দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী’কে কেন্দ্র করে যে কোন ধরনের অনাকাংখিত ঘটনা রোধকল্পে খাগড়াছড়ি রিজিয়নের নির্দেশনায় বাঘাইহাট জোনের দায়িত্বপূর্ণ এলাকার বিভিন্ন স্থানে বিশেষ টহল ও চেকপোষ্ট বসানো হয়। এরই ধারাবাহিকতায় গত ২৬ তারিখে সাজেক থানাধীন ছদুকিছড়া এলাকায় শহীদ লে: মুশফিক আর্মি ক্যাম্পের চেক পোষ্ট কর্তৃক তল্লাশী কার্যক্রম চলাকালীন সময়ে ঘটিকায় ০২টি মোটর সাইকেল তল্লাশি করে নিরাপত্তা বাহিনী তাদের আটক করে এবং আটককৃত সন্ত্রাসীদেরকে উদ্ধারকৃত দ্রব্যাদিসহ সাজেক থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এবিষয়ে সাজেক থানার এসাই নঈমুল জানায় অস্ত্রসহ আটকৃতদের আইন অনুযায়ী ব্যাবস্থা নেওয়া হচ্ছে শিঘ্রই কোর্টে প্রেরণ করা হবে.

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা