এই মাত্র পাওয়া :

ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১

সিলেট দক্ষিণ সুরমায় ১২ জুয়াড়ি গ্রেফতার

বিভাগ : সিলেট প্রতিদিন প্রকাশের সময় :২ মে, ২০২১ ১১:০১ : অপরাহ্ণ



সিলেট ব্যুরো:

সিলেটের দক্ষিণ সুরমা থেকে পুলিশের অভিযানে ১২ জুয়াড়িকে আটক করা হয়েছে। শনিবার রাত পৌনে ১১টার দিকে উপজেলার জৈনপুর রোডস্থ বাছির মিয়ার পয়েন্টের চায়ের দোকান ঘরে এ অভিযান পরিচালনা করা হয়। আইপিএল চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ানস এর টি-টুয়েন্টি ক্রিকেট ম্যাচ চলাকালীন সময়ে তারা টাকার বিনিময়ে বাজি ধরে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করে পুলিশ।

পুলিশের হাতে আটককৃতরা হল-সিলেটের ওসমানীগর উপজেলার লতিবপুরের বাসিয়া গ্রামের মৃত লতিফ উল্লাহর ছেলে কবির আলী (৪১), একই উপজেলার লতিবপুরের ধনপুর গ্রামের মৃত হাফিজ উল্লাহরভ ছেলে মো: আ: শহিদ (৩২), হবিগঞ্জের আজমেরিগঞ্জের কামালপুর গ্রামের মৃত আশিক মিয়ার ছেলে মো: রুবেল মিয়া (২৪),মৌলভীবাজারের শ্রীমঙ্গলের শিববাড়ীর মৃত আ: রহমানের ছেলে মো: আব্দুর রহিম (৩৩),আজমেরীগঞ্জ এর কামালপুরের মো: রাশেদ মিয়ার ছেলে মো: জসিম, সুনামগঞ্জের দিরাইয়ের ভাটিদল গারমের জগলু মিয়ার ছেলে মো: সোহেল মিয়া (৩২), দক্ষিণ সুনামগঞ্জের ভূরমপুর গ্রামের জনাব আলীর ছেলে রুজিল (২০), দক্ষিণ সুরমার শিববাড়ীর মৃত শহিদ মিয়ারভ ছেলে আলাল মিয়া (১৯), ওসমানীনগরের ধরকান গ্রামের শুকুর আলীর ছেলে আলাল মিয়া (২০), ফেঞ্চুগঞ্জের আটুভাঙ্গা গ্রামের মো: সেলিম মিয়ার ছেলে মো: আলম (২৫) ও দক্ষিণ সুরমার জৈনপুরের তজুম আলীর ছেলে মো: জহির মিয়া (২৪)।

পুলিশ জানায়, আইপিএল চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ানস এর টি-টুয়েন্টি ক্রিকেট ম্যাচ চলছিল। এসময় দক্ষিণ সুরমার জৈনপুর রোডস্থ বাছির মিয়ার পয়েন্টের চায়ের দোকান ঘরে টাকার বিনিময়ে খেলার ফলাফল বল প্রতি ছয়-চার ও উইকেট পতনের আগাম ঘোষনা দিয়ে বাজি ধরছিল আটককৃতরা। পুলিশের হাতে আটককৃতদের কাছ থেকে ২৮৮৫ টাকা ও জুয়া খেলার বেশ কিছু সরঞ্জাম জব্দ করা হয়।

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা