এই মাত্র পাওয়া :

ঢাকা, মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১

হক কথা বলে আমি ফাঁসির মঞ্চে যেতেও প্রস্তুত- বাঁশখালীতে জুনায়েদ বাবুনগরী

বিভাগ : জাতীয় প্রকাশের সময় :১৩ জানুয়ারি, ২০২১ ১:২৬ : অপরাহ্ণ

তাফহীমুল ইসলাম, বাঁশখালী :

হক কথা বলার কারণে, ঈমানের কথা বলার কারণে ফাঁসির মঞ্চে যেতেও প্রস্তুত আছেন বলে জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী। তিনি গতকাল বাঁশখালীর জলদী দারুল কারীম মাদরাসার তিন দিন ব্যাপী বার্ষিক মাহফিলের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। এসময় তিনি বলেন, ‘আবু জাহেল, আবু লাহাব বিশ্বের সেরা সন্ত্রাসী। তারা বিশ্বনবীকে কষ্ট দিয়েছে, গালমন্দ করেছে। হক কথা বলার কারণে হযরত সোমাইয়া (র.)কে তারা গ্রেফতার করে নির্মমভাবে শহীদ করেছে। হক কথা বললে গ্রেফতার করা, মামলা করা, হুমকি ধমকি দেয়া বাতিলদের অভ্যাস। সেই আবু জাহেল, আবু লাহাবের উত্তরসূরীরা এখনো আছে। হক কথা বলার কারণে, ঈমানের কথা বলার কারণে আমাকে যদি ফাঁসির কাষ্ঠে ঝুলানো হয় তবুও আমি হক কথা বলা থেকে এক চুল পরিমাণও পিছপা হবো না।’ ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোকে সময়ের আবু জাহেলের খালাতো ভাই এবং ভারতের প্রধানমন্ত্রী মোদীকে তালতো ভাই উল্লেখ করে তিনি আরো বলেন, ‘হযরত উমর, আলীর উত্তরসূরী হিসেবে আমাদেরকে এই ইসলাম বিদ্বেষীদের কবর রচনা করতে হবে।’ এর আগে হেফাজত আমির দারুল কারীম মাদরাসার মরহুম আলহাজ্ব আবুল কাসেম (রহঃ) এতিমখানা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

দারুল কারীম মাদরাসার পরিচালক সাংবাদিক মাওলানা শফকত হোসাইন চাটগামীর সঞ্চালনায় তিন দিন ব্যাপী ষষ্ঠ বার্ষিক মাহফিলে আরো বয়ান পেশ করেন- মাওলানা রফিকুল ইসলাম মাদানী, মাওলানা মোশতাক আহমদ, মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা আলমগীর বিন কবির, মাওলানা কামরুজ্জামান আইয়ুবী, মাওলানা সালাহউদ্দিন মাসউদ, মাওলানা মাহমুদুর রশিদ, মাওলানা মাহমুদ মাদানী, মাওলানা খালেদুর রহমান, মাওলানা আবু বকর, মুফতি রিজওয়ান রফিকী, মাওলানা রাশেদুল ইসলাম রহমতপুরী, মাওলানা সরোয়ার হোসেন বিক্রমপুরী, আল্লামা নুর হোসেন নুরানী, মাওলানা সাইফুদ্দীন দৌলতপুরী, মাওলানা ফিরোজ উদ্দীন নাছিমী, মাওলানা জসিম উদ্দীন সিকদার, মাওলানা ওবাইদুল্লাহ রফিকী, মাওলানা ওবাইদুর রহমান হুযাইফি, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী প্রমুখ।

আল্লামা জুনায়েদ বাবুনগরীর দোয়া ও আখেরী মোনাজাতের মাধ্যমে গতকাল তিন দিন ব্যাপী এই বার্ষিক মাহফিলের আনুষ্ঠানিক সমাপ্তি ঘটে। মাহফিল সুন্দর ও সুশৃঙ্খলভাবে সম্পন্ন করতে সহযোগিতা করায় প্রশাসনসহ সকলের প্রতি দারুল কারীম মাদরাসার পরিচালক সাংবাদিক মাওলানা শফকত হোসাইন চাটগামী কৃতজ্ঞতা জানিয়েছেন।



Print Friendly and PDF

ফেইসবুকে আমরা