এই মাত্র পাওয়া :

ঢাকা, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

বিভাগ : খেলাধুলা প্রকাশের সময় :২৩ জুলাই, ২০২১ ৪:৩৯ : অপরাহ্ণ

খেলাধুলা ডেস্ক :

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে। বাংলাদেশের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক সিকান্দার রাজা।

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশ একাদশে আসছে দুটি পরিবর্তন। এই ম্যাচে বাংলাদেশ দলে অভিষেক হচ্ছে শামীম হোসেনের। চোটের কারণে দলে নেই লিটন দাস। এছাড়া এই ম্যাচে খেলবেন না মোস্তাফিজুর রহমানও। দলে ফিরেছেন তাসকিন আহমেদ। জিম্বাবুয়ে দলে আছে দুটি পরিবর্তন। বাদ পড়েছেন রিচার্ড এনগারাভা ও তারিসাই মুসাকান্দা। ফিরেছেন টেন্ডাই চাতারা ও মিলটন শুম্বা।


টেস্টের পর ওয়ানডে সিরিজ বাংলাদেশ জিতে নিয়েছে ৩-০ ব্যবধানে। এবার টি-টোয়েন্টি সিরিজ জয়ের হাতছানি বাংলাদেশ ক্রিকেট দলের সামনে। 
বাংলাদেশ দল:
মোহাম্মদ নাঈম, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান (উইকেটকিপার), শামীম হোসেন, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, শরীফুল ইসলাম ও তাসকিন আহমেদ।
জিম্বাবুয়ে দল:


রায়ান বার্ল, সিকান্দার রাজা (অধিনায়ক), রেজিস চাকাভা, টেনডাই চাতারা, লুক জঙ্গুয়ে, ওয়েসলি মাধভেরে, তাদিওয়ানশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, ডিওন মায়ার্স, মিলটন শুম্বা

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা