এই মাত্র পাওয়া :

ঢাকা, রোববার, ২৫ জুলাই ২০২১

আন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষে বালাগঞ্জে মানববন্ধন

বিভাগ : গণমাধ্যম প্রকাশের সময় :৩ অক্টোবর, ২০২০ ৬:১৪ : অপরাহ্ণ

বালাগঞ্জ প্রতিনিধি :

“সংঘাত নয়, ঐক্যের বাংলাদেশ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষে সিলেটের বালাগঞ্জে মানববন্ধন ও শান্তি পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) ও দি হাঙ্গার প্রজেক্ট- বাংলাদেশ এর যৌথ উদ্যোগে বালাগঞ্জ এম এ খান অডিটোরিয়ামের সামনে এ মানববন্ধন ও শান্তি পদযাত্রা অনুষ্ঠিত হয়।

দি হাঙ্গার প্রজেক্ট- বাংলাদেশ এর বালাগঞ্জ উপজেলা কো-অর্ডিনেটর ও বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এম এ মতিন, দি হাঙ্গার প্রজেক্টের বালাগঞ্জ উপজেলা এম্বাসেডর সিরাজুজ্জামান খান মঙ্গল, উপজেলা কো-অর্ডিনেটর ও বালাগঞ্জ বার্তা’র সম্পাদক শাহাব উদ্দিন শাহিন, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পিএফজি সদস্য তুহিন মনসুর, মহিলা এম্বাসেডর কুলসুমা বেগম।

এসময় যুবলীগ নেতা হেলালুজ্জামান বকুল, ব্যবসায়ী প্রদীপ দাস, বালাগঞ্জ উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান, ঐক্য পরিষদের অর্থ সম্পাদক রিপন দাস, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য ও আইঅন টিভি’র বালাগঞ্জ প্রতিনিধি তারেক আহমদ,বালাগঞ্জ সিএনজি সমিতির সেক্রটারি শামীম আহমদ, ক্যশিয়ার শাবুল আহমদ, আব্দুল হামিদ কালা, ফারুক মিয়া, সুহেল আহমদ, বদরুল ইসলাম, মকসুদ আহমদ, নিপা খানম, সুজিনা আক্তার, জুয়েল আহমদসহ বালাগঞ্জ সিএনজি স্ট্যান্ডের ড্রাইভারগণ, শ্রমিক ও বিভিন্ন স্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

বক্তারা সমাজ ও রাষ্ট্রে শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠা তথা বিশ্ব মানবতার শান্তি, উন্নত রাজনৈতিক সংস্কৃতি গড়ে তোলা, নিজ অধিকারের প্রশ্নে মানুষকে সচেতন, সংগঠিত ও সোচ্চার হওয়ার স্বপক্ষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

Print Friendly and PDF

ফেইসবুকে আমরা