এই মাত্র পাওয়া :

ঢাকা, রোববার, ২৫ জুলাই ২০২১

জাতীয় উশু ডুয়ান ব্ল্যাক বেল্ট অর্জন সিলেটের তানভীর চৌধুরীর

বিভাগ : সিলেট প্রতিদিন প্রকাশের সময় :২ এপ্রিল, ২০২১ ৩:০৪ : অপরাহ্ণ



সিলেট ব্যুরো:

২য় জাতীয় উশু ব্ল্যাক বেল্ট ডুয়ান প্রশিক্ষণ কোর্স-২০২১ এ উশু ডুয়ান ব্ল্যাক বেল্ট ডুয়ান ডিগ্রি অর্জন করছেন সিলেটের তানভীর চৌধুরী। তিনি উশু কুংফু থাউলু ইভেন্টে ২র্থ ডুয়ান বাংলাদেশ উশু ফেডারেশনের জাজ হিসেবে দায়িত্বরত বাংলাদেশ উশু খেলোয়াড় কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট জেলা উশু খেলোয়াড় কল্যাণ সমিতির উপদেষ্টা সিলেট জেলা উশু এসোসিয়েশন ও চাইনিজ উশু ফাইটার স্কুলের কোষাধ্যক্ষ।

তিনি গত ৬ মার্চ ঢাকা মিরপুরের শহীদ সোহরাওর্য়াদী ইনডোর ষ্টেডিয়ামের বাংলাদেশ উশু ফেডারেশনের আয়োজনে ৩ দিন ব্যাপী সমাপনী দিনে প্রধান অতিথি জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ও অ্যাথলেটিক্স ফেডারেশনের সভাপতি এএসএম আলী কবির এর কাছ থেকে এ সনদ গ্রহণ করেন।

আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেনের তত্ত্বাবধানে স্থানীয় ও জাতীয়ভাবে অনেক পুরস্কার অর্জন করেছেন তানভীর চৌধুরী। এফ.আর.সন্স ইনডোর গেমসে ব্রোঞ্জ পদক, যুব গেমসে ব্রোঞ্জ পদক, বিভাগীয় ও জেলা পর্যায়ে উশু প্রতিযোগিতায় স্বর্ণপদক অর্জন করেছেন। আন্তর্জাতিকভাবেও দি ব্ল্যাক বেল্ট টাইগার্স সংস্থা থেকে বেস্ট অব দ্যা বেস্ট পুরস্কার অর্জন, জাতীয় উশু ব্ল্যাক বেল্ট প্রথম ডুয়ান কোর্সে ১ম ডুয়ান অধিকার করেছেন তিনি।


Print Friendly and PDF

ফেইসবুকে আমরা