ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১

খাগড়াছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি : | প্রকাশের সময় : সোমবার ১০ জানুয়ারী ২০২২ ১১:৫৩:০০ পূর্বাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

বাংলাদেশ আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখা ও সকল সহযোগী সংগঠন নিয়ে ১০ জানুয়ারি জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত। 

সোমবার  খাগড়াছড়ি সদর নারিকেল বাগান দলীয় কার্যালয় হতে বাংলাদেশ আওয়ামীলীগ দল ও সকল সহযোগী সংগঠন নিয়ে জাতীয় পতাকা উত্তোলন করে। পরবর্তীতে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি কল্যান মিত্র বড়ুয়া এর নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে থেকে আনন্দ শোভাযাত্রা ও মিছিল বের জেলা টাউন হল এ আলোচনা সভা সম্পন্ন করে ভাঙ্গা ব্রীজ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে আনন্দ শোভাযাত্রাটি শান্তিপূর্ণভাবে শেষ করে ।

এসময় আলোচনা সভায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কল্যান মিত্র বড়ুয়া'র সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী অপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দুু চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, জেলা পরিষদ সদস্য আশুতোষ চাকমা, শতরূপা চাকমা, শাহেনা আক্তার প্রমুখ।