ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

ছাগলনাইয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের প্রথম কার্যদিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ ০৮:২৪:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
ফেনীর ছাগলনাইয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের প্রথম কার্যদিবস উপলক্ষে পৌরসভার পরিষদ ও কর্মকর্তা কর্মচারীবৃন্দের আয়োজনে এক বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টাং পৌরসভা প্রাঙ্গনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পৌর মেয়র মোহাম্মদ মোস্তফা'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল সেলিম। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) হোমায়রা ইসলাম।
 
উপজেলা পরিষদ মসজিদের খতিব মাওলানা আতাউল্যাহ সিফাত'র পরিচালনা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠান শেষে এক মধ্যাহৃ ভোজের আয়োজন করা হয়।
 
সিনিয়র সহকারী পুলিশ সুপার (ছাগলনাইয়া-পশুরাম) সার্কেল সোহেল পারভেজ, জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বশর তপন, ফেনী সদর উপজেলা নির্বাহী অফিসার সুলতানা নাসরিন ও চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, দাগনভুঁইয়া উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, পশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফেনী জেলা সিভিল সার্জন ডাঃ রফিকুল সালেহীন, ছাগলনাইয়া উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান মেম্বার ও পৌরসভার কাউন্সিলর, পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।