ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১

বামনায় নারী মাদক ব্যবসায়ী বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

মোঃ সিদ্দিকুর রহমান মান্না, বামনা (বরগুনা) : | প্রকাশের সময় : রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪ ০৭:২৮:০০ অপরাহ্ন | বরিশাল

বরগুনার বামনা উপজেলার দক্ষিন রামনা ইউনিয়নে ৬৪ ঘর আবাসনে মাদক ব্যবসায়ী শিরিন এর আবাসন থেকে অপসারন ও অপকর্মের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

(২২ সেপ্টেম্বর) রবিবার সকাল ১০ টায় আবাসনের সামনে ঘন্টা ব্যাপী মানববন্ধন করে তারা মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করা হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, উত্তর কাকচিড়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাশেদুজ্জামান রিয়াজ, সমাজ সেবক মো: কামরুজ্জামান ও ৬৩ ঘরের নারী পুরুষরা উপস্থিত ছিলেন। এ বিষয়ে বিক্ষুব্ধ এলাকাসী বলেন, শিরিন দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে। তার কারণে এলাকার যুবকরা নষ্ট হচ্ছে। এছাড়া সে খারাপ কাজের সাথে জড়িত। তার স্বামী সুমন হত্যা মামলার আসামি। তারা এলাকার মানুষকে কোন রকম মূল্যায়ন করছে না। আমরা তার অত্যাচার অতিষ্ঠ। তার এই আবাসন থেকে না সরিয়ে দিলে আমরা ৬৩ টা পরিবার এখান থেকে চলে যাবো। আমরা ওর অপকর্মে কঠিন বিচার চাই।

আবাসনের নারী সদস্য শিল্পী রানী বলেন আমাদের পিঠ দেয়ালে মিশে গেছে শিরিন এর অত্যাচারে নির্যাতনে আমরা আর নির্যাতন সহ্য করতে পারছি না। শিরিনকে যদি আবাসন থেকে অপসারণ না করা হয়। তাহলে আমরা ৬৩ পরিবার আবাসনে থাকবো না।

স্কুল শিক্ষক রাশেদুজ্জামান রিয়াজ বলেন, শিরিনের অপকর্মের কারণে আমরা এলাকাবাসী সামাজিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছি, তাকে অপসরণ করা হলে আমরা এলাকাবাসী মানসম্মান নিয়ে বসবাস করতে পারবো।

সমাজ সেবক মো: কামরুজ্জামান বলেন ইতি মধ্যেই ৬৩ পরিবারের দায়েরকৃত অভিযোগ কপি উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর দেওয়া হয়েছে, আমরা আশা করি এবিষয়ে আবাসনের ৬৩ পরিবারসহ এলাকাবাসীর মানসম্মান রক্ষার্থে ব্যবস্থা গ্রহণ করবেন।