ঢাকা, সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন ১৪৩১

মিরসরাইয়ে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সাথে এলাকাবাসীর শুভেচ্ছা বিনিময়

জুয়েল নাগ,মিরসরাই : | প্রকাশের সময় : রবিবার ৯ জানুয়ারী ২০২২ ০৫:০৫:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
মিরসরাইয়ে করেরহাট ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বার বৃন্দের অভিষেক অনুষ্ঠান, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ৯ জানুয়ারি ২২ সকাল ১০ ঘটিকায় ইউনিয়ন পরিষদের কার্যালয়ে  নব নির্বাচিত  সদস্য ও সদস্যাদের দায়িত্ব গ্রহন অনুষ্ঠানে ইউনিয়ন নেতাকর্মীদের  ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন। 
উক্ত অনুষ্ঠানে চেয়ারম্যান এনায়েত হোসেন নয়নের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন মীরসরাই উপজেলা আওয়ামিলীগ এর সিনিয়র সহ সভাপতি সাখাওয়াত উল্যাহ রিপন , উপজেলা আওয়ামিলীগ এর যুগ্ম সম্পাদক এস এম আবুল হোসেন , ইউনিয়ন আওয়ামিলীগ এর সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম , সাধারণ সম্পাদক শেখ সেলিম , কয়লা ওয়ার্ডের প্রবীন মেম্বার মোঃমহিউদ্দিন,  ইউনিয়ন আওয়ামিলীগ নেতা সালাউদ্দিন , ইমরুল ভাই ডাঃ জামাল উদ্দিন চৌধুরী সহ ইউনিয়ন আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 
অনুষ্ঠানে অতিথিদের বক্তব্যে ইউনিয়ন পরিষদের উন্নয়ন চিত্র তুলে ধরে উন্নয়নের ধারাবাহিতা ধরে রাখার ও ইউনিয়নকে মাদকমুক্ত রাখার আহবান জানান। সভাপতির বক্তব্যে চেয়ারম্যান নয়ন বলেন আমার এবারে লক্ষ্যে করেরহাটকে মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠা করা এবং উন্নয়ন কাজের ধারাকে ত্বরান্বিত করা। আমাদের একমাত্র অভিভাবক মাটি ও মানুষের নেতা ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনের স্বপ্নকে বাস্তবায়ন করতে আমাদেরকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।এবং আমাদের ভবিষ্যৎ নৌকার কান্ডারী রুহেল ভাইয়ের হাতকে শক্তিশালী করে  মিরসরাই উপজেলাকে বিশ্বদরবারে একটি আইকোনিক শহরে রুপান্তরের জন্য একযোগে সহযোগীতা করতে হবে। আগামী জাতীয় নির্বাচনে  রুহেল ভাইয়ের নেতৃত্বে  আওয়ামীলীগ এর নির্বাচনীধারা অব্যাহত রাখতে হবে।পরিশেষে আমার ইউনিয়নের আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের সকল নেতৃবৃন্দকে এবং সাধারন জনগনকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছি। আগামীতে  সুষ্ঠভাবে কাজ করার জন্য  সবার সহযোগীতা ও দোয়া চায়।
এ সময় বিদায়ী মেম্বারগণ কে নতুন মেম্বার গণ ফুল দিয়ে বিদায়ী সংবর্ধনা দেন।ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে ও ইউনিয়ন পরিষদের অফিস কর্মচারীরা মিলে চেয়ারম্যানকে ফুলের শুভেচ্ছা বিনিময় করে।