ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

রাজনৈতিক সফরে আসিনি; শহীদ পরিবারের কাছে দায়বদ্ধতা থেকে জেলা সফর করছি -সারজিস আলম

জাবেদ শেখ, শরীয়তপুর : | প্রকাশের সময় : বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪ ০৯:২৪:০০ অপরাহ্ন | জাতীয়
বিভিন্ন জেলায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের আসাকে অনেকে রাজনৈতিক সফর বলে সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার ছড়াচ্ছে বলে মন্তব্য করেছেন সারজিস আলম। 
 
বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে শরীয়তপুর শহরে একটি রেস্টুরেন্টে ছাত্র আন্দোলনে শহীদদের পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় শেষে এমন মন্তব্য করেন তিনি। 
 
তিনি বলেন, কোন রাজনৈতিক বা সাংগঠনিক সভা করতে সমন্বয়করা জেলা সফর করছেন না। ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের কাছে দায়বদ্ধতার জায়গা থেকে জেলা সফর করেছ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা। তারপরও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে নেতিবাচক পোষ্ট আমাদের ব্যাথিত করে। 
 
এসময় তিনি ছাত্র আন্দোলনে শহীদ প্রত্যেক পরিবারকে আর্থিক সহায়তার পাশাপাশি প্রতিটি পরিবার থেকে অন্তত ১ জনের জন্য কর্মসংস্থান তৈরি করতে সরকার এবং স্থানীয় প্রশাসনকে অনুরোধ করেন। ইতিমধ্যে নিহত ও আহতদের সহায়তায় ১০০ কোটি টাকার ফান্ড গঠন করেছে সরকার। ধারাবাহিকভাবে আহত ও নিহত প্রত্যেক পরিবারকে এই ফান্ড থেকে সহায়তা আশ্বাস দেন সারজিস আলম। 
 
 
এর আগে সকাল ১১ টায়  জেলা ও উপজেলা পর্যায়ের সমন্বয়কদের সাথে বৈঠক করেন কেন্দ্রীয় সমন্বয়করা। জেলার রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে সভা শেষে বিকেল ৪ টায় শরীয়তপুর সরকারি কলেজ ও বিশ্ববিদ্যালয় মাঠে সুধী সমাবেশে বক্তব্য রাখার কথা রয়েছে সারজিস আলম সহ কেন্দ্রীয় সমন্বয়কদের।