ঢাকা, সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১

লামায় প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আসামি আটক

এম. মিজানুর রহমান, লামা : | প্রকাশের সময় : রবিবার ২ জানুয়ারী ২০২২ ১০:৫৯:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
বান্দরবানের লামায় আলোচিত প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি জয়নাল আবেদীনকে (৩৩) আটক করেছে র‍্যাব। রবিবার (২ জানুয়ারি) সন্ধ্যায় ৭টার দিকে রুপসীপাড়া ইউনিয়নের মাস্টারপাড়া নামক স্থানের পাহাড়ি জঙ্গল থেকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে র‍্যাব ১৫-কক্সবাজার এর সদস্যরা।

উল্লেখ্য যে, গত ২২ শে ডিসেম্বর রুপসীপাড়া ইউনিয়নের বৈদ্যভিটা এলাকায় দুই শিশু সন্তানকে ঘরে আটকে রেখে প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে বেঁধে রাতভর ধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই নারী জয়নাল আবেদীনসহ দুইজনকে আসামী করে লামা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

র‍্যাব ১৫ এর জ্যেষ্ঠ সরকারি পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানিয়েছেন, ঘটনার পর র‍্যাব সদস্যরা বিষয়টি নিয়ে অভিযানে নামে। পরে কৌশলে রুপসীপাড়া ইউনিয়নের পাহাড়ি এলাকায় আত্মগোপনে থাকা অভিযুক্ত প্রধান আসামি জয়নাল আবেদীনকে আটক করা হয়।

ঘটনার শিকার ওই প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রী তার দুই শিশু সন্তানকে নিয়ে রুপসীপাড়া ইউনিয়নের বৈদ‍্যভিটা এলাকায় একটি বাড়িতে একা বসবাস করত। এ সুযোগে দুর্বৃত্তরা ওই নারীকে বেঁধে ধর্ষণ করে ও পরে ঘরে লুটপাট করে।