ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

শেরপুরে নিখোঁজের ২দিন পর স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০২২ ০৪:৪৭:০০ অপরাহ্ন | দেশের খবর
 
শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের ২দিন পর একটি খাল থেকে ভাসমান অবস্থায় কাজলী (১০) নামে তৃতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে স্থানীয় সোহাগপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। ২০ জানুয়ারি বৃহস্পতিবার দুপু‌রে নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি ইউনিয়নের দক্ষিণ সোহাগপুর গ্রামের ঝিকমারি খাল থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। কাজলী ওই গ্রামের কাউসারের কন্যা।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে ঘুরতে বের হয়ে নিখোঁজ হয় সোহাগপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী কাজলী। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও না পেলে বুধবার তার পিতা নালিতাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।
 
এদিকে বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন ঝিকমারি খালে কাজলীর মরদেহ ভাসতে দেখে পরিবারের লোকজনকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর মর্গে পাঠায়।
 
না‌লিতাবাড়ী থানার অ‌ফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল ব‌লেন, এটি হত্যা না সাধারন মৃত্যু তা ময়নাতদন্তের পর জানা যাবে। তবে মরদেহের গলায় আঘাদের চিহ্ন এছাড়াও বেশকিছু অংশ কাঁকরা খেয়ে ফেলেছে।