ঢাকা, শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩রা কার্তিক ১৪৩১

শৈলকুপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ০১:৪৩:০০ অপরাহ্ন | খুলনা

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রানা হামিদ (২৪) নামের এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।  

বুধবার (২৪ জুলাই) বিকালে শৈলকুপা উপজেলার কাশিনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রানা হামিদ একই গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, কাশিনাথপুর গ্রামের কলেজ ছাত্র রানা হামিদ বুধবার দুপুরে লাঙ্গলবাঁধ বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে মধ্যে প্রতিপক্ষরা তাকে ধাওয়া করে। সেসময় প্রাণ ভয়ে গ্রামের এক মহিলার বাড়িতে আশ্রয় নেন রানা হামিদ। সেখানেও হামলা চালায় প্রতিপক্ষরা। এক পর্যায়ে ঘরের তালা ভেঙ্গে রানাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক ভাবে জখম করে রেখে যায় হামলাকারীরা। পরে সেখান থেকে তাকে স্থানীয়রা উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই বিকালে তার মৃত্যু হয়।

স্বজনদের অভিযোগ, গত সোমবার রাতে উপজেলার বন্দেখালী গ্রামে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান বিশ্বাসকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। এ ঘটনার জেরে মতিয়ার রহমানের সমর্থকরা রানাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ তাদের।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম জানান, রানা নামের এক কলেজ ছাত্রকে  প্রতিপক্ষরা কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে। পরে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই মারা যায়। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে।




সবচেয়ে জনপ্রিয়